গোল্ডেন উইং সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শিক্ষার্থীদের সংবর্ধনা

    0
    212

    আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারীঃ  সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১ম) ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, সমাজ কল্যান তথা মানব কল্যানে গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থা দীর্ঘদিন ধরে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এলাকার শিক্ষার উন্নয়নে গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার কার্যক্রম সকল মহলে প্রশংসনীয়। তিনি মানবকল্যানে সামাজিক সংগঠন গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। তিনি গত ১৪ জানুয়ারী মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় চাঁনপুর জামে মসজিদ সংলগ্ন মাঠে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন মোগলগাঁও ইউনিয়নের চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার উদ্যোগে ২০১৩ সালে জে.এস.সি, জে.ডি.সি ও পি.এস.সি শিক্ষার্থীদের সবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    অনুষ্ঠানের শুরতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ কবির আহমদ।

    গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার সভাপতি রোটারিয়ান শাহীন আহমেদের সভাপতিত্বে ও গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার প্রচার সম্পাদক জুনেদ আহমদ ও শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ আহমদের যৌথ পরিচালনায়

    বিশেষ  অতিথির বক্তব্যে শফির উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মাওঃ শফিকুর রহমান বলেছেন, শিক্ষা সকলের সমান অধিকার নিশ্চিত করতে হবে। শিক্ষাই উন্নতির একমাত্র সোপান। স্বপ্ন মানুষকে উন্নতির শিখরে পৌছায়। তিনি শিক্ষার্থীদের বড় হবার সপ্ন বুকে নিয়ে সেই লক্ষে নিজেদের গড়ে তোলার  আহবান জানান।

    বিশেষ অতিথি  দৈনিক পূণভূমি পত্রিকার বিশেষ প্রতিনিধি রোটারিয়ান রাজু আহমদ বলেন, সমাজকে বদলে দিতে শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। সুন্দর সমাজ গঠনে শিক্ষার বিকল্প নেই। তিনি আরোও বলেন স্বপ্ন মানুষকে গন্তব্যের দিকে এগিয়ে নিয়ে যায়।

    বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও অত্র সংস্থার উপদেষ্ঠামন্ডলীর সদস্য রোটারিয়ান নুরুল ইসলাম খলিল বলেন, এলাকার সামাজিক ও শিক্ষার উন্নয়নে গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থা সদা সোচ্চার। তিনি গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার কল্যাণ মুলক কাজে সকল মহলের সহযোগিতার আহবান জানান।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সিলেট কিন ব্রিজ (প্রস্তাবিত) এর সাধারাণ সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ আব্দুস সালাম, পশ্চিম সদর ইসলামী কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল মাষ্টার আক্তার হোসেন, ছাত্র নেতা রোটারিয়ান জাহেদ আহমদ তালুকদার, হাফিজ সুহেল আহমদ, জহিরুল ইসলাম, মাওঃ রাসেল আহমদ। সংবর্ধনা অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন চাঁনপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী ইদ্রিছ আলী, আত্তর আলী, রইছ আলী, রশিদ আলী, উপদেষ্ঠামন্ডলীদের মধ্যে বক্তব্যে রাখেন, মাহমদ আলী, আব্দুর রব মেম্বার, আরিফ আলী, হাজী আনছার আলী, সংস্থার সিনিয়র সহ-সভাপতি লিয়াক আলী, সহ-সভাপতি রাসেল আহমদ, সহ-সভাপতি এইচ.এম দেলোয়ার, সাধারণ সম্পাদক এম. আলী আহসান, যুগ্ম সাধারণ সম্পাদক টিপুজ্জামান, সেলিম আহমদ, সহ-সম্পাদক জাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ, অর্থ রুহেল আহমদ, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন আমিন, দপ্তর সম্পাদক আব্দুল কাদির, সিনিয়র সদস্য শাহাব উদ্দিন, কাউছার আহমদ, সদস্য কামাল আহমদ, লায়েক আহমদ, শাকিল আহমদ, রবিউল ইসলাম প্রমুখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ  অতিথিবৃন্দের কাছ থেকে জে.এস.সি, জে.ডি.সি ও পি.এস.সি পরীক্ষার্থীদের মধ্যে ক্রেষ্ট ও রজনীগন্ধ ফুল প্রদান করা হয়। পরে চাঁনপুর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওঃ লুৎফুর রহমানের মোনাজাতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তি হয়।