গোল্ডেন উইন স্পোটিং ক্লাবের পদযাত্রা ১লা ডিসেম্বর

    0
    269

    আমারসিলেট24ডটকম,২৯নভেম্বরঃ  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিতর্কিত গুচ্ছ কার্যক্রম বাতিলের দাবিতে সচেতন সিলেট বাসীর উদ্যোগে ১লা ডিসেম্বর শাহজালাল বিশ্ববিদ্যালয় অভিমুখে সিলেট নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে গণপদযাত্রা সমর্থন জানিয়ে সিলেট সদর উপজেলা একটি ক্রীড়া সংগঠক গোল্ডেন উইন স্পোটিং ক্লাব নেতৃবৃন্দ “সচেতন সিলেট বাসী”র সাথে গোল্ডেন উইন স্পোটিং ক্লাবও একাতত্বা ঘোষনা ও সমর্থন এবং সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

    সমর্থনকারীরা হলেন, গোল্ডেন উইন স্পোটিং ক্লাব সভাপতি শাহিন আহমদ, সহ-সভাপতি লিয়াকত আলী, নাজিম উদ্দিন কামরান, সেক্রেটারী এইচ.এম দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক আলী হাসান, অর্থ সম্পাদক টিপুজ্জামান, সমাজ কল্যাণ সম্পাদক মহি উদ্দিন, ক্রীড়া সম্পাদক রুহেল আহমদ, ক্লাবের উপদেষ্ঠা আম্বরখানা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল ফাত্তাহ, জুনেদ আহমদ,  সদস্য জাহেদ আহমদ, নাজমুল হোসেন, মওদুদ আহমদ, লায়েক আহমদ, সাইফুল হোসেন, আক্তার হোসেন, নুরুজ্জামান, সামসুজ্জামান, সুন্দর আলী সুন্দর, আকমল হোসেন, মামুন আহমদ, সেলিম আহমদ, রহিম উদ্দিন, মুহিবুর রহমান, মঞ্জু, খালেদ আহমদ, কাদির আহমদ, কামাল আহমদ, জুয়েল আহমদ, আফজল হোসেন তুহিন, জাহাঙ্গীর আহমদ, বেলাল আহমদ, সানোয়ার হোসেন প্রমুখ।

    সমর্থকারীরা বলেন, শাবির সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় কিংবা বুয়েটের মতো প্রথম সারির বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভর্তি কার্যক্রমের ব্যবস্থা করলে কেউ বাধা দেবে না। অথচ সম্পূর্ণ অন্যায়ভাবে যশোরের মতো নবীন একটি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সমন্নিত কার্যক্রম গ্রহণ করা হয়েছে যা মোটেও গ্রহণযোগ্য নয়।

    নেতৃবৃন্দ শাবিকে নিয়ে একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করছে উল্লেখ করে বলেন, তাদেরকে উৎত্থাত করা না হলে এই বিশ্ববিদ্যালয় সামনে এগুতে পারবে না।

    সমর্থনকারীরা আরও বলেন, সিলেটের ছাত্র পরিচয় দিলে তা কোনভাবে গ্রহণযোগ্য হয় না। আমাদের কারন আমরা সিলেটী?