গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট ইউকের সংবর্ধনা অনুষ্ঠান

    0
    186

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চঃ গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সিলেট জেলা শাখার নিয়মিত সভা ও সেন্ট্রাল কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দিনকে সংবর্ধনা প্রদান। গত ০৭ মার্চ শনিবার সন্ধ্যা ৭ টায় সিলেট নগরীর স্টার প্যাসিফিক হোটেলের কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়। (জিএসসি) ইউকে সিলেট জেলা শাখার সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নজরুল এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে মোহাম্মদ ইছবাহ উদ্দিন বলেন, জিএসসি ইউকে বাংলাদেশীদের একটি সর্ববৃহৎ সংগঠন। এই সংগঠন প্রবাসে ও দেশে মানুষের কল্যানে সাহায্য ও সহযোগিতা করছে। দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে ও প্রাকৃতিক দূর্যোগে ও শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন খ্যাতে জিএসসি ইউকে কাজ করে আসছে। তার কর্মের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পদক হাতে নিয়ে তিনি বলেন, এটা সম্ভব হয়েছে গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে এর মত মহান সংগঠনে কাজ করার ফসল।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও সংগঠনের ভাইস পেসিডেন্ট সালাহ উদ্দিন আলী আহমদ। সভায় বক্তব্য রাখেন জিএসসি ইউ.কে সিলেট জেলা শাখার সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এম.এ নাসির সুজা, এ.এ সাকির আহমদ শিকদার, যুগ্ম সম্পাদক মোঃ আফিকুর রহমান আফিক, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোছাঃ বদরুন্নেছা, সমাজ সেবা সম্পাদক দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, সহ-সমাজ সেবা সম্পাদক আব্দুল মন্নান, শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত ও যুব বিষয়ক সম্পাদক মোঃ আলী আহসান হাবীব, সহ-প্রচার সম্পাদক সাংবাদিক আকলিছ আহমদ চৌধুরী, সহ-যুব বিষয়ক সম্পাদক সুধা সিনহা, নির্বাহী সদস্য ডাঃ শিলা রানী দেব, সাংবাদিক ইজাজুল হক ইজাজ, মোঃ আব্দুশ শুকুর, মিজানুর রহমান মিজান, মোঃ শাহ আলম, মোঃ নজরুল ইসলাম, ফয়সল কামরান হেলন ও কয়েস আহমদ সাগর প্রমুখ।

    উক্ত মাসিক সাধারণ সভায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রবাসী অবস্থান কালীন সময়ে জিএসসি ইউকে সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আফিকুর রহমান আফিককে দায়িত্ব পালন করবেন।