গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে স্পেনে যুবলীগের মাহফিল

    0
    224

    ২১ শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে স্পেন যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    হোসাইন ইকবাল স্পেন থেকেঃ স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাটাউন রেস্টুরেন্টে গত ২৯ শে আগস্ট উক্ত দোয় মাহফিল ও আলোচনা সভায সভাপতিত্ব করেন যুবলীগের সভাপতি এ,কে,এম সেলিম রেজা, সাধারন সম্পাদক দবির তালুকদারের পরিচালনায় , প্রধান অতিথির বক্তৃতায় স্পেন আওয়ামী লীগের আহবায়ক এস আর আই এস রবিন বলেন ১৯৭১ সালের দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা আজও থেমে নেই । ১৯৭৫ সালে ১৫ ই আগস্ট আমরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সবাইকে হারিয়েছি , দুস্কৃতিকারীরা হত্যা করেছে দেশ ও জাতির আদর্শ কে ।

    ২০০৪ সালের ২১ আগস্ট সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা  করে ব্যর্থ হয়েছে বিএনপি জামাতের সরকার l তিনি আর ও বলেন দেশ আজ ও নিরাপদে নয় ,দেশের ভেতর ঘাপটি মেরে আছে পাকিস্তানের দোসররা, চলছে দেশ নিয়ে নানামুখী ষড়যন্ত্র, সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করে আহতদের সুস্থতা কামনা এবং স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামীলীগ এর যুগ্ম আহ্বায়ক বদরুল ইসলাম মাস্টার, সদস্য শ্যামল তালুকদার , স্পেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খসরু চৌধুরী, জিদ্দি চৌধুরি ,এফ এম ফারুক পাভেল , রুবেল খাঁন, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান , যুবলীগ নেতা শেখ রুবেল উদ্দিন, শাকিল উদ্দিন ,আব্দুল আজিজ  ,শফিক মিয়া , যুব নেতা ওলিউর, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব রাখেন , হানিফ মিয়াজী, আল আমিন মিয়া , শাহেদ আহমেদ রাজা, কবির উদ্দিন, রাকিবুল ইসলামসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃৃবৃন্দ।

    আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু এবং ২১ আগস্ট ২০০৪ গ্রেনেড হামলায় আহত ও নিহত শহীদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন মাওলানা মুহিবুর রহমান।

    সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবলীগ নেতা এম এ মালেক , প্রধান বক্তা যুবলীগ নেতা এনাম আলী খান।

    দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে নৈশভোজে আয়োজন করা হয়।