চট্টগ্রামে দূর্ঘটনায় আহতদের মাঝে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন’র ফল বিতরণ

0
195

প্রেস বার্তা,আমার সিলেট ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন কারখানা দূর্ঘটনায় আহতদের মাঝে বিভিন্ন ফল সামগ্রী বিতরণ করলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
আজ মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কয়েকটি ওয়ার্ডে চিকিৎসাধীন আহতদের ছাড়াও অন্যান্য রোগীদের মাঝে এইসব ফল সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, করোনাকালীন ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা: বিদ্যুৎ বড়ুয়া। তিনি আহত রোগীদের সাথে কুশল বিনিময়কালে তাদের চিকিৎসা কার্যক্রমের খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ বলেন, সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। গত বছর সিলেটের ভয়াবহ বন্যা দুর্গত মানুষের মাঝে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মাধ্যমে সীমা স্টিলের কয়েক ট্রাক ত্রাণ সহায়তার কথা স্মরণ করে তাঁরা বলেন, বন্যা, অগ্নিকাণ্ড সহ যে কোন প্রাকৃতিক দূর্যোগে অসহায় মানুষের পাশে থাকে সেবা সংগঠনটি।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক মো: শহীদুল ইসলাম, সদস্য সচিব উৎফল বড়ুয়া, সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম মো: আকরাম হোসেন, সাংবাদিক সরোয়ার আমিন বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সাবেক সদস্য মামুন চৌধুরী, রানা বড়ুয়া, ডা: বিজয় বড়ুয়া, জামাল উদ্দিন।

উল্লেখ্য, সিলেট ও চট্টগ্রাম দুই জেলার মানুষের মাঝে সম্প্রীতি ও বন্ধুত্ব বৃদ্ধি এবং পর্যটন, ইতিহাস ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি বিশ্ববাসীর কাছে তুলে ধরার পাশাপাশি ২০১৭ সাল থেকে মানবিক সব কার্যক্রম চালিয়ে যাচ্ছে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন।