“চমক আসছে” সজিব ওয়াজেদ জয়

    0
    235

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর : সজিব ওয়াজেদ জয় বলেছেন, চমক আসছে ! আগামী তিন দিন খেয়াল রাখুন। চমক দেখতে পাবেন। আমরা বিরোধী দলের অপপ্রচার মোকাবেলা ও সরকারের সফলতা জনগণের সামনে তুলে ধরতে ভিন্ন রকম কৌশল নিয়েছি। আজ বৃহস্পতিবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। সাংবাদিকদের তিনি বলেন, আপনারা সামনের দিনগুলোতে একটু খেয়াল রাখবেন। সত্যকে ভালোভাবে কাভারেজ দেয়ার চেষ্টা করবেন।
    জয় বলেন, সামনে নির্বাচন। মানুষকে তো একটা পক্ষে ভোট দিতেই হবে। এজন্য তাদের সামনে একটি তুলনামূলক চিত্র থাকা প্রয়োজন, যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে। তিনি বলেন, বাংলাদেশের সব জায়গায়ই আওয়ামী লীগের ভোট রয়েছে। ঐক্যবদ্ধ থাকতে পারলে আওয়ামী লীগকে হারানো কঠিন। আর যদি দল ঢিলেঢালাভাবে চলে তবেই হারতে পারে।
    বিএনপি-জামায়াত ও হেফাজতের অপপ্রচারের বিরুদ্ধে সরকার ও আওয়ামী লীগকে আরও সক্রিয় এবং কৌশলী হওয়ার জন্য সাংবাদিকদের পরামর্শ ও প্রশ্নের জবাবে জয় বলেন, ‘আমি দেশে এসেছি দলকে সহযোগিতা করতে। দলের জন্য আগামী দিনগুলোতে ক্যাম্পেইন করবো। বিরোধী দলের অপপ্রচার মোকাবেলা ও সরকারের সাফল্য জনগণের সামনে তুলে ধরতে শতভাগ চেষ্টা করবো, ৯৯% নয়। জামায়াত-শিবিরের সাইবার অপপ্রচারের বিরুদ্ধে আওয়ামী লীগও সাইবার টিম গড়ে তুলেছে জানিয়ে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের অপপ্রচারকে কাউন্টার দেয়ার জন্য আমাদের একটি টিম কাজ করে যাচ্ছে।
    প্রধানমন্ত্রী পুত্র বলেন, বিরোধী দলে থেকে চমক দেখানো যতো সহজ, সরকারে থেকে তা অত্যন্ত কঠিন। আমরা অনেক কাজ করেছি, ভবিষ্যতে আরও করবো এবং দেশের মানুষকে চমকপ্রদ কিছু দেওয়ার চেষ্টা করবো। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এরইমধ্যে আমাদের নেতা কর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে ক্যাম্পেইন করার নির্দেশ দেয়া হয়েছে। আগামীতে ৩০০ সংসদ সদস্যেরই আলাদা ফেইসবুক পেজ তৈরি করার পরিকল্পনা রয়েছে বলেও জানান সজিব ওয়াজেদ জয়।