চা বাগানে জেলা প্রশাসনের পক্ষে কম্বল বিতরণ

    0
    400

    আমারসিলেট24ডটকম,০২জানুয়ারী,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ৩০০ শীতার্থ চা শ্রমিকের মাঝে মৌলভীবাজারের জেলা প্রশাসনের পক্ষে কম্বল বিতরণ করা হয়। বুধবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টায় শমশেরনগর চা বাগান কার্যালয়ের সামনে এসব কম্বল বিতরণ করা হয়।

    কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মৌলভীবাজারের জেলা প্রশাসনের পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ৩০০ চা শ্রমিক নারী ও পুরুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ, শমশেরনগর চা বাগানের দায়িত্বপপ্রাপ্ত ব্যবস্থাপক কাজী গোলাম আজহম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামানসহ সহকারী ব্যবস্থাপক, শ্রমিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ।

    কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা বলেন, চা শ্রমিকরা দরিদ্র অনগ্রসর বলে সরকারী সকল প্রকার ত্রাণে তাদের অন্তর্ভুক্ত করা হয়। তার অংশ ও শীতের সহায়তা হিসাবে বুধবার মৌলভীবাজারের জেলা প্রশাসকের ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৩০০ কম্বল শমশেরনগর ও তার ফাঁড়ি চা বাগানের শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে।