চুনারুঘাটের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধন করলেন বিমান প্রতিমন্ত্রী

0
161

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী এম পি। অগ্রনী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন, একাডেমি ও মুক্ত মঞ্চের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০-মার্চ) সকাল ১১টায় দেড় কোটি টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন করেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।
এ উপলক্ষে আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দেওরগাছ ইউপি চেয়ারম্যান মুহিতুর রহমান রুমন ফরাজির সভাপতিত্বে ও প্রধান শিক্ষক পংকজ নাহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, বীর মুক্তিযোদ্ধা আরব আলী, প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোছাব্বির হোসেন বেলাল, জেলা শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম খাঁন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাসেদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সহ সভাপতি মুজিবুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক সজল দাস, লুৎফর রহমান চৌধুরী, আব্দুস সামাদ সহ আরো অনেকে।
পরে পৌনে তিন কোটি টাকা ব্যয়ে চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক উপজেলার গাজীপুর ইউনিয়নে অবস্থিত ৭১লাখ টাকা ব্যয়ে নির্মিত রবিউল সেতু উদ্বোধন এবং ইকরতলি গ্রামে একটি মাদ্রাসার উদ্বোধন করেন তিনি।