চুনারুঘাটে কবর থেকে এক শিশুর মরদেহ উত্তোলন

    0
    199

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে মাইশা জান্নাত নামের এক শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে। শিশুটির বয়স আড়াই বছর হবে। ১৩ সেপ্টেম্বর শুক্রবার বেলা ২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে পিবিআইয়ের একটি টিম এ মরদেহ উত্তোলন করেছেন।

    মৃত মাইশা উপজেলার পাকুড়ীয়া গ্রামের আব্দুল মোতাব্বিরের কন্যা সন্তান। মাইশার নানার বাড়ি পৌরসভার বাগবাড়ী এলাকা থেকে তার মরদেহটি উত্তোলন করা হয়।

    মাইশার নানা সুরব উল্লা জানান, মাইশা ওর মা সেলিনা আক্তারের সাথে আমাদের বাড়িতে বেড়াতে আসলে সকলের অগোচরে সে পানিতে ডুবে মারা যায়। তাই বাগবাড়ী কবর স্থানে মাইশাকে কবর দেওয়া হয়। মাইশার পিতা আব্দুল মোতাব্বির অভিযোগ করে জানান, মাইশার নানার বাড়ির সাথে আমার পারিবারিক কলহ বিরাজ করছিল এরই জেরধরে মাইশাকে হত্যা করে কবর দেওয়া হয়েছে বলে জানান তিনি।

    এবিষয়ে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক সত্যতা স্বীকার করে জানিয়েছে, মাইশার পিতা হবিগঞ্জ কোর্টে মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে শুক্রবার বেলা ২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পিবিআই’র একটি টিম এসে তার মরদেহ কবর থেকে উত্তোলন করেছেন ময়নাতদন্ত মাধ্যমে অধিকতর তদন্তের জন্যে।