চুনারুঘাটে কাউন্সিলরের বাসা থেকে কাজের মেয়ের লাশ উদ্ধার

    0
    261
    চুনারুঘাট  প্রতিনিধিঃ   চুনারুঘাট পৌরশহরে সাবেক কাউন্সিলর  ৫নং ওয়ার্ডের মৃত আলাই মিয়ার  গৃহপরিচারিকা গলায় পরনের উরনা দিয়ে নিজ রুমে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত রামিমা বি বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার মাছমা  গ্রামের নিম্বর আলীর কন্যা। তবে কি করনে আত্মহত্যা করেছে  তা বলতে  পারছেনা কেহ।
    আজ শনিবার  (৩১ আগস্ট ) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের উত্তর বাজারে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে চুনারুঘাট  থানার ওসি শেখ নাজমুল হকের নেতৃত্বে একদল পুলিশ  ঘটনার স্থলে  গিয়ে তার রুম থেকে  সিলিং ফ্যানের  ঝুলন্ত নিহতের লাশ  উদ্ধার  করেন। চুনারুঘাট  থানার উপপরিদর্শক (এসআই) মোসলিম জানান, সন্ধ্যা  ৭টার দিকে সংবাদ পেয়ে  মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল  তৈরি করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
    বাসার মালিক সাবেক কাউন্সিলর আলাই মিয়ার স্ত্রী হেলেনা বেগম  বলেন জানিনা কি কারনে সে আত্মহত্যা করলো সে আমার সম্পর্কে ভাই জি লাগে আমি তাকে কাজের মেয়ে  হিসেবে দেখিনা সে আমার মেয়ের মত, আমরা একসাথে খাওয়া দাওয়া করে ঘুমাইছি। সে ঘুম থেকে কখন উঠলো বলতে পারিনা হঠাৎ উঠে দেখি তার স্বয়ন কক্ষের দরজা বন্ধ দেখতে পাইয়া আশপাশের লোকজনকে অবগত করলে থানায় খবর দেন।  পুলিশ  এসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায়  পায়। পরে তাকে উদ্ধার করা হয়।
    সুত্র জানায় নিহত রামিমা প্রায় ১৩ মাস ধরে কর্মরত তাদের বাসায়।  এবিষয়ে পরিবারের বরাত দিয়ে ওসি জানান, মানসিক অস্থিরতায় ভুগছিল রামিমা । এসব কারণে হয়তো সে আত্মহত্যা করতে পারে তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

    উল্লেখ্য নিহত রামিমার স্বজনদের মধ্যে কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।