চুনারুঘাটে জমি সংক্রান্ত বিরোধে নারীকে আহতের অভিযোগ

    0
    240

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের শাহপুর গ্রামের নিরীহ আব্দুল আউয়ালের স্ত্রী পারভীন আক্তারকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার আপন ভাসুর আ: মন্নান লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে।

    জানা যায়, গত শনিবার দুপুর ২টার দিকে উপজেলার শাহপুর গ্রামে নিরীহ গৃহবধু পারভীন আক্তারের বসতবাড়ির দক্ষিণ পশ্চিমে অবস্থিত জমিতে এ ঘটনাটি ঘটে। আহত গৃহবধু পারভীনের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত গৃহবধু পারভীন আক্তার জানান, দীর্ঘদিন ১৫ বৎসর পূর্বে তার ভাসুর আ: মন্নান ২২ শতক জমি তার স্বামী আব্দুল আউয়াল মিয়ার নিকট বিক্রি করেন। এরপর থেকে পারভীন আক্তারের স্বামী উক্ত জমিতে হাল চাষ করে ফসলাদি ফলাইয়া ভোগ দখল করে আসছেন।

    ইদানিং পারভীন আক্তারের স্বামী আ: আউয়ালের নামে ২২ শতক জমির সাফ কবালা দলিল থাকা স্বত্তেও তার ভাই আ: মন্নান উক্ত ২২ শতক জমি তার নিজের বলে দাবি করে দখলের পায়তারা চালিয়ে আসছিল। পারভীন আক্তার শনিবার দুপুরের দিকে উক্ত জমিতে হাল চাষ করতে গেলে আ: মন্নান এতে বাধা দিলে এসময় উভয়ের মাঝে কথাকাটাকাটি ও তর্ক-বিতর্কের একপর্যায়ে ভাসুর আ: মন্নান উত্তেজিত হয়ে তার হাতে থাকা লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গৃহবধু পারভীন আক্তারকে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    এ ঘটনায় গৃহবধু পারভীন আক্তার রবিবার বিকেলের দিকে চুনারুঘাট থানায় হাজির হয়ে আ: মন্নানকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।