চুনারুঘাটে পিতাসহ চোরচক্রের এক সদস্য গ্রেপ্তার:টাকা ও চুরির সরঞ্জাম উদ্ধার

0
171

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ জেলার চুনারুঘাটে চিহ্নিত চোরচক্রের সদস্য জসিম (২২) কে আটক করে মারপিট দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

আটক জসিম উপজেলার রানিগাঁও ইউনিয়নের আব্দুল মনাফের পুত্র । বুধবার (৭ জুন) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার পাকুড়িয়া ব্রিজ এলাকায় জনতা আটক করে মারপিঠ দিয়ে পুলিশে সোপর্দ করে । আটক জসিম পুলিশি জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করে এবং তাকে সঙ্গে নিয়ে তার দেখানোমতে চুরি হওয়া ৩৯ হাজার টাকা ও চুরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ পরিদর্শন (তদন্ত) গোলাম মোস্তফা।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গাজিগঞ্জ বাজারে গত সোমবার দিবাগত-রাত আড়াইটায় শিমুল এন্টারপ্রাইজ দোকানে চুরি সংঘটিত হয়। জসিমসহ একদল চোর দোকানের পিছনে কাঠের দরজা ভেঙে প্রবেশ করে দোকানে রক্ষিত পৌনে দুই লাখ টাকা বিকাশ ও ফ্লেক্সিলোডের মোবাইলষসহ চুরি করে নিয়ে যায় বলে দাবী দোকান মালিক শিমুলের।
ঘটনার পরদিন দোকান মালিক শিমুল দোকানে এসে সিসিটিভির ফুটেজ দেখে চুর জসিমকে সনাক্ত করেন। পরবর্তীতে দোকান মালিক স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন ও ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ফুল মিয়াকে অবগত করেন । জাহাঙ্গীর মিয়া তাকে জিজ্ঞাসাবাদ করলে তার উপর চরাও হয় এবং মেম্বারকে আক্রমণ করার চেষ্টা করে তার পিতা আব্দুল মনাফ ও চোর জসিম ।
এসময় উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে তার পিতাকে আটক করে এবং চোর জসিমকে উত্তম মাধ্যম দিয়ে পাকুড়িয়া ব্রিজের কাছে আটকে রেখে পুলিশে খবর দেয়া হয় । খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই সনজিত চন্দ্র নাথ জনতার কবল থেকে পিতাপুত্রকে আটক করেন। পরবর্তীতে দোকান মালিক শিমুল বাদী হয়ে জসিমের বিরুদ্ধে চুরির মামলায় তাদেরকে জেল হাজতে পাঠায় ।