চুনারুঘাটে প্রতিপক্ষের দায়ের কুপে মারাক্তক আহত-১

    0
    246

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটে পূর্ব শত্র“তার জেরধরে প্রতিপক্ষের ধারালো দায়ের কুপে ক্ষতবিক্ষত করেছে আক্তার মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে গত ২৯ জুলাই সোমবার সন্ধ্যা ৭টায় উপজেলার মিরাশী ইউনিয়নের কুলিয়ার ছড়া নামক স্থানে। গুরুতর আহত অবস্থায় আক্তারকে প্রথমে চুনারুঘাট হাসপাতালে ও পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    এ ব্যাপারে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেক কগ-২ আদালতে সুমন মিয়া (২৫) ও তার পিতা আব্দুল করিম (৫৫) কে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, ২৯ জুলাই সন্ধ্যা ৭টার দিকে কালেঙ্গা ছড়া জমি দেখতে যায়। এ সময় কুলিয়ার ছড়া ব্রীজের কাছে উৎপেতে থাকা আব্দুল করিম ও সুমন মিয়া দেশীয় অস্ত্র রামদা দিয়ে আক্তার মিয়াকে কুপিয়ে ডান হাত প্রায় বিচ্ছিন্ন করে দেয়। এ সময় তার শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে গুরুতর রক্তাক্ত অবস্থায় আক্তার মিয়াকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

    বর্তমানে সে মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে গত ০৯ আগষ্ট উল্লেখিত পিতা-পুত্রকে আসামী করে আক্তারের চাচা আবু তাহের বাদী হয়ে হবিগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১১/১৯ইং। এ ঘটনার পর থেকে পিতা-পুত্র পলাতক রয়েছে। থানার ওসি শেখ নাজমুল হক বলেন, তাদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। এ মামলার আয়ূ এস.আই মলাই মিয়া।