চুনারুঘাটে সিএনজি মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১ঃআহত ৩

    0
    199

    আমারসিলেট24ডটকম,১৭জানুয়ারী,ফারুক মিয়াঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রাইছমিল নাপিতের বান্দ নামক স্থানে সিএনজি মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে আহত ৩, নিহত ১। জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে রাইছমিল নাপিতের বান্দ নামক স্থানে চুনারুঘাট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি ও শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ থেকে ছেড়ে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে শায়েস্তাগঞ্জ বাগনিপাড়া হাজী বাড়ি পিতা মৃত সুরত আলীর পুত্র শাহজাহান মিয়া (৩৭) দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

    নিহত শাহজাহান মিয়ার মৃতদেহ চুনারুঘাট থানা পুলিশ বড় ভাইর কাছে হস্তান্তর করে। দূর্ঘটনায় আহত হন হবিগঞ্জ সদর উপজেলার চৌধুরীবাজার এলাকার শামছু মিয়ার পুত্র রুবেল মিয়া (৩০) কে চুনারুঘাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার্ড করা হয় এবং হবিগঞ্জ মোহনপুর এলাকার পিতা ফয়জুল হকের পুত্র মনিরুল রহমান (৪৫), চুনারুঘাট রানীগাঁও ইউনিয়নের বড়জুষ গ্রামের লুৎফুর রহমানের পুত্র সোহাগ মিয়া (২৫) কে আহত অবস্থায় চুনারুঘাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার্ড করা হয়। গুরুতর আশংকাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আহত তিন জন।

    পরে থানা পুলিশ খবর পেয়ে, ঘটনাস্থল পরিদর্শন করে মাইক্রোবাস (ঢাকা মেট্রো গ ১৩-২২১৯) ও সিএনজি (হবিগঞ্জ থ-১১-২২৬৭) চুনারুঘাট থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে। পুলিশ জানায়, শাহজাহানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত চুনারুঘাট থানায় এ ব্যাপারে কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।