চুনারুঘাটে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যার চেষ্টায় কিশোর গ্যাং সদস্য আটক

0
188

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ চুনারুঘাটে স্বপন মিয়া নামে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং সদস্যরা।
আশঙ্কাজনক অবস্থায় স্বপনকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পশ্চিম পাকুড়িয়া গ্রামের কবির মিয়ার পুত্র।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কিশোর গ্যাং সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে চুনারুঘাট পৌর শহরের দণিাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের পুকুর পাড়ের জঙ্গলে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান,মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের কবির মিয়া চুনারুঘাট পৌর শহরের পশ্চিম পাকুড়িয়া গ্রামে ভাড়াটিয়া থেকে ভাঙ্গারী ব্যবসা করেন। তার ছেলে স্বপন আহমেদও তাকে সহযোগীতা করেন। সোমবার সকালে তার প্রতিবেশী ছাবু মিয়ার পুত্র শান্ত স্বপনকে নিয়ে দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঘুরাঘুরি করতে দেখে। কিছুক্ষণ পর শিশু স্বপনকে গলা কাটা অবস্থায় স্কুলের পাশের একটি বাসার গেইট থেকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
খবর পেয়ে চুনারুঘাট থানার একদল পুলিশ চুনারুঘাট উপজেলার চামলতলী গ্রামে অভিযান চালিয়ে শান্তকে আটক করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলী।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক মর্মান্তিক এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।