চুনারুঘাট থেকে অপহৃত স্কুল ছাত্র কানাইঘাটে উদ্ধার

    0
    235

    আমারসিলেট 24ডটকম ,২৭সেপ্টেম্বর,কানাইঘাট প্রতিনিধি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার এক স্কুল ছাত্রকে অপহরণের পর গতকাল শুক্রবার কানাইঘাট চতুল বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত স্কুল ছাত্রের নাম দীপ্ত চক্রবর্তী (১৫)। সে চুনারুঘাট দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র এবং উপজেলার চন্ডিছড়া চা-বাগানের কর্মকর্তা স্থানীয় শাসন গ্রামের সিবেন্দ চক্রবর্তীর পুত্র। দীপ্ত জানা, সে গত বৃহস্পতিবার বিকাল ২টায় চন্দ্রছড়ি মাজারে যাবার উদ্দেশ্যে বাসা থেকে বের  হয়ে   একটি সিএনজি যোগে মাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। কিছুদূর যাবার পর রাস্তায় যাত্রীবেশী দু’জন অজ্ঞাতনামা লোক সিএনজিতে উঠে এবং এক পর্যায়ে কৌশলে তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে।

    জ্ঞান ফেরার পর সে দেখতে পায় হানিফ পরিবহনের একটি গাড়িতে করে তাকে ঢাকায় নিয়ে আসা হয়েছে। ঢাকায় কিছু সময় রাখার পর সেখান থেকে পুনরায় গতকাল শুক্রবার ভোরের দিকে একই পরিবহনে তাকে অজ্ঞাতনামারা সিলেট কদমতলী বাসষ্ট্যান্ডে এনে ফেলে রেখে যায়। পরে তাকে এলোমেলো ভাবে ঘুরতে দেখে কানাইঘাটের দুই যুবক হোটেলে চাকুরী দেওয়ার নাম করে কানাইঘাটের চতুল বাজারে নিয়ে আসে। এক পর্যায়ে দীপ্ত মোবাইল ফোনে তার বাবা সিবেন্দ চক্রবর্তীকে চতুল বাজারে তার অবস্থানের বিষয়টি জানায়।

    বিষয়টি জানার পর তাৎক্ষণিক দীপ্তের আত্মীয়-স্বজনরা কানাইঘাট থানা পুলিশকে অবহিত করলে থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী বিকাল ৫টায় চতুল বাজারে এক অভিযান চালিয়ে একটি রেষ্টুরেন্ট থেকে স্কুল ছাত্র দীপ্তকে উদ্ধার করেন। ওসি জানান, দীপ্তকে অপহরণ কিংবা কেউ তাকে ফুঁসলিয়ে এমন ঘটনা ঘটিয়েছে কিনা তা তদন্তকরে দেখা হচ্ছে। আপাততঃ দীপ্তকে তার আত্মীয়-স্বজনের জিম্মায় দেওয়া হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত দীপ্তের আত্মীয়-স্বজন কানাইঘাট থানায় অবস্থান করছিলেন।