চুনারুঘাট পৌরসভার উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

    0
    200

    আমারসিলেট24ডটকম,০৯ডিসেম্বর,এস,এম,সুলতান খানহবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।সোমবার বিকাল ৩টায় চুনারুঘাট উপজেলা পরিষদ সভা কক্ষে রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল কবীর ও নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর আলম প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন। এ সময় আনারস প্রতীকে একাধিক প্রার্থী থাকায় লটারির মাধ্যমে মেয়র প্রার্থী আফসার আহম্মদ চৌধুরীকে আনারস প্রতীক বরাদ্দ দেয়া হয়।

    অন্য দিকে চশমা প্রতীকে ও একাধিক প্রার্থী থাকায় লটারির মাধ্যমে সাইফুল ইসলাম রুবেলকে চশমা প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ উপ-নির্বাচনে ৭জন প্রার্থী মনোয়ন পত্র দাখিল করেন। এতে গত রবিবার সাংবাদিক জামাল হোসেন লিটন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ায় ৬জন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

    তারা হলেন সাইফুল ইসলাম রুবেল (চশমা), আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন (কাপ-পিরিচ), ইফতেখারুল গণি খাইরু (দোয়াত কলম), নাজিম উদ্দিন সামসু (তালা), আব্দুল্লা আল মামুন (মাইক) এবং আফসার মিয়া চৌধুরী (আনারস) প্রতীক পেয়েছেন। এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরেই বিভিন্œ র্প্রার্থীদের সমর্থকরা মিছিলে মিছিলে মুখরিত করে তুলে পৌর শহর।

    উল্লেখ্য, আগামী ২৩ শে ডিসেম্বর চুনারুঘাট এ উপ-নির্বাচনে ভোট গ্রহন অনুষ্টিত হবে। এতে ভোটার সংখ্যা ১১ হাজার ১শ২৫ জন।