চুনারুঘাট পৌর কৃষকদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

    0
    259

    আমারসিলেট24ডটকম,২৮ডিসেম্বর,এস,এম,সুলতান খানবিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে গ্রেফতার ও গাজীপুরের জনসভা সরকার ১৪৪ ধারা জারি করে পন্ড করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গতকাল শনিবার বিকালে চুনারুঘাট পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক সারোয়ার নেওয়াজ শামীমের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি দক্ষিণ বাস স্ট্যান্ড থেকে সতং রোডে এসে এক প্রতিবাদ সভার মাধ্যমে সমাপ্ত হয়। প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত মেয়র হরমুজ আলী।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর আব্দুল জলিল, কাউন্সিলর ইউনুছ আলী, আমিন আলী মীর, কৃষকদল উপজেলা সভাপতি মোঃ মানিক মিয়া, সহ-সভাপতি মোঃ আতাব উল¬া, যুবদল নেতা ফুল মিয়া, বাচ্চু মিয়া, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন মীর নাজ, আবুল খয়ের, রুবেল মিয়া ও রাসেল মিয়া প্রমুখ।

    সভায় বক্তাগণ আওয়ামী সরকার বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করে হয়রানি করে আন্দোলন বন্ধ করার ষড়যন্ত্র করছে। নেতৃবৃন্দ আরও বলেন, আওয়ামী সরকারের সন্ত্রাসী বাহিনী ও অসৎ ইশারায় প্রশাসনের মাধ্যমে গাজীপুর জেলা বিএনপি আয়োজিত জনসভাকে ১৪৪ ধারা জারি করিয়ে পন্ড করে দিয়েছে এবং বিএনপির কেন্দ্রীয় নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতার করে অযথা রিমান্ডের মাধ্যমে নির্যাতনের প্রতিবাদ জানান।

    তাই আওয়ামী বাকশালী ও পেশীবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার জন্য জাতীয়তাবাদী শক্তিসহ সর্বস্তরের জনসাধারণকে আহ্বান জানান।