চুনারুঘাট মুড়ারবন্দে পবিত্র আশুরা পালিত

    0
    277

    হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দ এর হযরত সৈয়দ সিপাহশালার নাসির উদ্দিন (রঃ) সহ ১২০ আউলিয়ার মাজারে পবিত্র আশুরা পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকাল ৩.১৫মিনিটে মুড়ারবন্দস্হ কুতুব মঞ্জিলের মোকামে পাঞ্চাতনের খাদেম পীরজাদা পীর সৈয়দ মানিক শাহ চিশতির নেতৃত্বে এক বিশাল তাজিয়া মিছিল বের করা হয়। মিছিলটি মোকামে পাঞ্জাতন থেকে বের হয়ে কাজিরখিল হযরত কাজী শামসুদ্দিন (রঃ) এর মাজার হয়ে মুড়ারবন্দস্হ হযরত সৈয়দ কুতুবুল আউলিয়ার মাজারের সামনে সম্পন্ন হয়।

    মিছিলে হাজার হাজার ভক্তবৃন্দের সমাগম হয়েছে ।

    এসময় উপস্থিত ছিলেন – মাজারের মোতাওয়াল্লী সৈয়দ শফিক আহমেদ চিশতী, সৈয়দ ইউনুস শাহ চিশতী, সৈয়দ শাহনেওয়াজ, সৈয়দ শাহ আলম, শাহ আব্দুর রাজ্জাক চিশতী, সৈয়দ রুবেল আহমেদ চিশতী, সৈয়দ জহিদ,
    সৈয়দ জুনেল, সৈয়দ শাওন, মোঃ মোতালিব মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। এদিকে বিকাল সাড়ে ৩টায় মুড়ারবন্দস্হ পীরের তরিকত সৈয়দ ফিরোজ শাহ চিশতী (রঃ) মাজার থেকে মাজারের খাদেম নজরুল শাহ চিশতী ও সোহেল শাহ চিশতীর নেতৃত্বে এক বিশাল তাজিয়া মিছিল বের করা হয়।

    এসময় আরও উপস্থিত ছিলেন – সৈয়দ কবির আহমদ চিশতী, সৈয়দ ভিংরাজ মিয়া চিশতী, সৈয়দ মঈন উদ্দিন আহমেদ চিশতী ও সিদ্দিক আলী চিশতী। এ মিছিলে হাজার হাজার ভক্তবৃন্দ অংশ গ্রহন করেন।