ছাত্রদলের নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

    0
    210

    আমারসিলেট24ডটকম,নভেম্বরঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কোম্পানীগঞ্জ উপজেলা শাখার ছাত্রনেতা সোহেল রানার মুক্তি ও উপজেলা ছাত্রদল নেতা আবুল ফজল নোমান, শওকত উদ্দিন মিটু, জাকির হোসেন, এম সোহেলসহ সকল ছাত্রদলের নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার কর-করতে হবে বলে বিবৃতি দিযেছেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বাহার আহমদ রুহেলসহ ছাত্রদলের নেতৃবৃন্দ।

    বিবৃতি নেতৃবৃন্দরা বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা সোহেল রানাকে নিঃশর্ত মুক্তি ও সকল ছাত্রদলের নেতৃবৃন্দর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যারের তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। দেশনেত্রী বেগম খালেদায়ার ডাকে আগামীতে যে কর্মসূচী ঘোষনা করা হবে, সেই কর্মসূচী যথাসময়ে পালন করে থাকবো এবং বর্তমান সরকার জাতীয়বাদী শক্তিকে ধংস করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। বেগম জিয়া ও জাতীয়তাবাদী দলের কোন নেতাকর্মীর উপর আর কোন আওয়ামীলীগ সন্ত্রাসী কর্তৃক হামলা, মামলা ও পুলিশী হয়রানী করা হলে জাতীয়তাবাদী ছাত্রদলের কোম্পানীগঞ্জের ৬টি ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনে নামতে বাধ্য হব।

    নেতৃবৃন্দ আরও এক বিবৃতিতে তারা বলেন, উপজেলা ছাত্রদল নেতা আবুল ফজল নোমান, শওকত উদ্দিন মিটু, জাকির হোসেন, এম সোহেলসহ সকল ছাত্রদলের নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান। নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করিলে উপজেলার ছাত্রদলের পক্ষ থেকে আন্দোলন সংগ্রামের ডাক দেওয়া হবে। এবং

    উপজেলা ছাত্রদল নেতা আবুল ফজল নোমানের বাড়ীতে পুলিশী হানা ও ঘরের আসবাবপত্র ভাংচুর করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান নেতৃবৃন্দ।

    বিবৃতি দাতারা হলেন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বাহার আহমদ রুহেল, সাংগঠনিক সম্পাদক বজলু মিয়া, ছাত্রদল নেতা নাঈম মোঃ শহিদ তালুকদার, উত্তর রণিখাই ইউ/পি ছাত্রদলের সভাপতি মোস্তাকিম আহমদ ফরহাদ, উপজেলা ছাত্রদল নেতা আজিজুর রহমান, কয়েছ আহমদ, এম.সাইফুর কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক আইনুল হোসেন, ছাত্রদল নেতা শফিকুর রহমান সফর, পাড়–য়া কলেজ ছাত্রদলেস সভাপতি সামসুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা বদরুল ইসলাম, এম.সি কলেজ ছাত্রদল নেতা আব্দুল মুহিত, উপজেলা ছাত্রদল নেতা শাহাব উদ্দিন, লায়েক আহমদ, আবুল হোসেন প্রমুখ।