ছাত্রলীগের সভাপতি সৌমেন আদালত থেকে পুলিশ হেফাজতে

    0
    220

    আমারসিলেট24ডটকম,০৮জুনঃ শুক্রবার রাতে সিলেট রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সৌমেন দেবকে।পরে আজ সিলেটের প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করার পরসৌমেনকে পুনরায় পুলিশ হেফাজতেরাখার নির্দেশ দেয় আদালত।
    আজ বেলা পৌনে ২টার দিকে কোতোয়ালী থানার ওসি আতাউর রহমান ও ওসি (তদন্ত)শ্যামল কান্তি একটি পুলিশ পিক-আপে করে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটআদালত কক্ষ-১ এর বিচারক সাহেদুল করিমের আদালতে  নিয়ে আসেন সৌমেন দেব কে। এসময় একটি পিক-আপে পুলিশ বেষ্টনীতে বসা সৌমেনদেব কে হেলমেট পরিহিত দেখা যায়। সিলেট রেলস্টেশন থেকে আটক করার পর কোতোয়ালী থানা পুলিশেরহেফাজতে ছিল সৌমেন দেব।

    জানা যায় , সৌমেনকে গ্রেফতারের পর গত রাত বিভিন্নস্থানে তাকে নিয়ে অভিযান চালিয়েছে পুলিশ। তবে কাউকে আটক করতে পারেনিপুলিশ।
    প্রসঙ্গত, গত শুক্রবার রাতে সিলেট রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সৌমেন দেবকে। সে ওই কলেজেরছাত্রদলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম হত্যা মামলার আসামি। তাকেসহ ছাত্রলীগের ২০ নেতাকর্মীকে এ মামলায় আসামি করা হয়েছে। বাকিদের গ্রেফতারেপুলিশের তৎপরতা অব্যাহত আছে বলে জানায় পুলিশের একটি সুত্র।