জকিগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

    0
    220

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারী: জকিগঞ্জের কালিগঞ্জ বাজারে চলমান ৭২ ঘন্টা হরতালের সমর্থনে ও কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে জকিগঞ্জ উপজেলা ছাত্রশিবির্। মিছিলটি বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে এক পথসভায় মিলিত হয়।

    এসময় বক্তারা বলেন, দেশের জনগণ আজ মিলিতভাবে স্বৈরাচারী অবৈধ আওয়ামী সরকারের বিরুদ্ধে মাঠে নেমেছে , তারা পতন ঘটিয়েই ঘরে ফিরবে। আওয়ামী লীগ আজ দেশের জনগনের বিরুদ্ধে পুলিশ বাহিনীকে দলীয় কর্মীর ভুমিকায় অবতীর্ণ করেছে।  প্রতিদিন ক্রসফায়ার করে মানুষ হত্যা করে জনতার আন্দোলনকে অস্তমিত করতে চায় কিন্তু জনগন সে সুযোগ আর দিতে চায় না, পতন এখন সময়ের ব্যাপার মাত্র। হত্যা নির্যাতন করে কোন কালেই গনতন্ত্রকামী জনগণকে স্তব্ধ করা যায়নি, এবারো সম্ভব হবেনা।

    সারা দেশের মতো জকিগঞ্জের শান্তিপূর্ণ পরিস্তিতিকে অশান্ত করতে স্থানীয় আওয়ামী লীগ ক্যাডারদের নির্দেশে এবং প্রত্যক্ষ মদদে পুলিশ জকিগঞ্জেও ছাত্রশিবির সহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতার, নির্যাতন ও হয়রানি করে আসছে, এভাবে চলতে দেয়া যায়না , এই জনবিরোধী অপকর্মের জবাব জকিগঞ্জের জনগণ অতিসত্বরই এই অবৈধ সরকার এবং তাদের ধূসরদের বুঝিয়ে দেবে।প্রেস বিজ্ঞপ্তি