জঙ্গি নেত্রীর বিচার হবেই হবে:প্রধানমন্ত্রী

    0
    214

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, বাংলাদেশের মানুষকে হত্যা করা সহ্য করা হবে না। বিএনপি নেত্রী বেগম খালেদার বিরুদ্ধে খুনের মামলা হয়েছে। তাদের কোনো ক্ষমা নেই।

    এদেশের মাটিতেই তার বিচার হবে। জঙ্গিবাদ আমরা মেনে নেবো না। জঙ্গিদের বিরুদ্ধে সকলকে রুখে দিতে হবে। খালেদা জিয়াকে শাস্তি পেতেই হবেই। জঙ্গি নেত্রীর বিচার হবেই হবে।

    তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অফিসের মধ্যে বসে মানুষ হত্যা করবেন। আমারা সহ্য করবো না। আজ শনিবার বিকালে রাজধানীর স্যারওয়ার্দী উদ্যানে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি একথা বলেন। এর আগে শনিবার বিকেল ৩টা ১৫ মিনিট আনুষ্ঠানিকভাবে শুরু হয় এ সমাবেশ।

    এতে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সভাস্থলে পৌঁছেছেন বিকেল ৩টা ১০ মিনিটে। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতে মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সমাবেশে উপস্থিত আছেন।
    আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী বলেছেন, বাংলাদেশের মানুষের অধিকার আমাদের প্রতিষ্ঠা করতেই হবে।

    ২১ বছর মানুষ স্বাধীনতার ইতিহাস উচ্চারণ করতে পারেনি। ২১ বছর বঙ্গবন্ধুর ভাষন বাজাতে দেয়া হয়নি। কিন্তু কেউ দমিয়ে রাখতে পারে না। তা আজকে সৃষ্টি করেছে। আন্তর্জাতিকভাবে স্বীকৃত হয়েছে।