জননন্দিত মিডিয়া ব্যক্তিত্ব ফারুকী হত্যার বিচারের দাবীতে

    0
    251

    “বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তারা আল্লামা ফারুকীর বিচার না হওয়ায় জঙ্গীরা উৎসাহিত হচ্ছে”

    বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাউজান উপজেলা উত্তর এবং পৌরসভা শাখার যৌথ ব্যবস্থাপনায় ২৬ আগস্ট সোমবার বিকালে উপজেলার চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের মুন্সির ঘাটা চত্বরে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য, জননন্দিত মিডিয়া ব্যক্তিত্ব শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (র.)’র ৫ম শাহাদত বার্ষিকীতে তাঁর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং সুষ্ঠু বিচারের দাবীতে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুািষ্ঠত হয়।

    যুবনেতা সিরাজুল ইসলাম রেজভীর সভাপতিত্বে এবং পৌর ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দীনের স ালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাউজান উপজেলা উত্তরের সভাপতি আল্লামা জয়নাল আবেদীন জামাল।

    প্রধান বক্তা ছিলেন যুবসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যুবনেতা সৈয়দ আবু আজম। আনান্যদের মধ্যে বক্তব্য রাখেন আল্লমা সামশুল আলম হেলালী অধ্যক্ষ এম.এ মান্নান, মাওলানা এম এ মতিন, অলি ওল্লাহ জেহাদী, যুবনেতা মাস্টার ইসমাইল হোসেন প্রমুখ। বক্তারা বলেন, আল্লামা ফারুকীর বিচার না হওয়ায় জঙ্গীরা উৎসাহিত হচ্ছে।

    বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারপূর্বক সর্বোচ্চ শাস্তির দাবি জানান। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের মুন্সির ঘাটা হতে জলিল নগর গিয়ে শেষ হয়।
    উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ আগষ্ট এশারের সময় রাজধানীর পূর্ব রাজাবাজারের ভাড়া বাসায় জনপ্রিয় টিভি উপস্থাপক শাইখ আল্লামা নুরুল ইসলাম ফারুকীকে জবেহ করে খুন করা হয়।