জানুয়ারি মাসেই জাতীয় সংসদ নির্বাচন:অর্থমন্ত্রী

    0
    189

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরঅর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, আগামী জানুয়ারি মাসেই দেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটাররা যাতে স্বাধীনভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন তার ব্যবস্থা করা হয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের যাবতীয় আয়োজন নিশ্চিত করা হয়েছে।শুক্রবার বিকেলে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা পয়েন্টে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আফতাব উদ্দিনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজুর রহমান বাদশাহ, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন।
    অর্থমন্ত্রী বলেন, আমরা বর্তমান সরকারের আমলে অর্জিত দেশের সুখ, শান্তি, জনকল্যাণসহ সামগ্রিক অর্থনৈতিক উন্নয়ন অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে চাই। আর বিএনপি-জামায়াত এ অর্জন ধ্বংস করে দেশকে আবারো পেছনে নিয়ে যেতে চায়। তিনি বলেন, জামাত-শিবির এ দেশ এবং দেশের অস্তিত্ব কখনো মেনে নেয়নি। তারা দেশের শান্তি ও মঙ্গল চায় না। সকল সময়ই দেশকে ধ্বংস করার অপচেষ্টায় তারা তৎপর। এদের বিরুদ্ধেই আমাদের সংগ্রাম, এদের বিরুদ্ধেই আগামী নির্বাচন।
    মন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশে জঙ্গীবাদকে কঠোরভাবে নির্মুল করতে সক্ষম হয়েছে। যার ফলে মানুষ স্বাধীন ও স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারছে, উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশ এগিয়ে গেছে। আগামী নির্বাচনে জঙ্গীগোষ্ঠিরা যাতে দেশে প্রত্যাবর্তন না করতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য জনগণের প্রতি তিনি আহ্বান জানান।
    পরে মন্ত্রী সেন্ট্রাল জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন প্রকল্পের অধীনে ছালেহপুর-বাইশটিলা এলাকায় ৬ কিলোমিটার দৈর্ঘ্য নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এর ফলে এই এলাকায় কয়েকটি গ্রামের লোকজন বিদ্যুৎ সংযোগের আওতায় আসলো। এসময় বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন, সেন্ট্রাল জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন প্রকল্পের নির্বাহী প্রকৌশলী সানা উল্লাহসহ প্রশাসনিক, রাজনৈতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।