জুড়ীতে ডিমবাহী ট্রাক চালকসহ অপহরণের অভিযোগে গ্রেফতার-৩

0
299

নিজস্ব প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩১ অক্টোবর) গত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ডিমসহ ট্রাক ও এর চালককে অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে জুরী থানা পুলিশ।

জানা যায়,রাজশাহীর তাহিরপুর হইতে বিয়ানী বাজারে আসা (ঢাকা মেট্রোঃ ড-১২৩৫৯৬ রেজিষ্ট্রেশন নাম্বার বিশিষ্ট) একটি ট্রাকে ৬৪,৮০০ পিচ ডিমসহ এর চালকেরা অপহৃত হয়েছে।শুধুমাত্র ড্রিমের মূল্য প্রায় ৭ লক্ষ টাকা।

মামলা ও পুলিশের সূত্রে জানা যায়,নিম্নলিখিত ব্যক্তিরা যথাক্রমে,মোঃ আবু সুফিয়ান,শাহীন আহমদ,সুহেল আহমদ,আফিয়ান আহমদ,মোঃ ইলিয়াস হোসেনসহ আরো অজ্ঞাত ৪/৫ জন ব্যক্তি দুপুরে ট্রাকটি মালামালসহ কুলাউড়া থানাধীন ব্রাহ্মণবাজারের পূর্ব জালালাবাদ নামক স্থানে পৌঁছিলে উপরোক্ত আসামীগন ট্রাকের গতিরোধ করিয়া ট্রাক হতে ব্যবসায়ী মোঃ সুমন মিয়াকে চাকু ধরিয়া ভয়ভীতি দেখাইয়া একটি মাইক্রোবাসে তুলে আসামীদের এক দল ট্রাক ভর্তি মালামালসহ ড্রাইভারকে নিয়ে জুড়ী থানার সরকারি কলেজের উত্তর পাশে গোয়ালবাড়ী পাকা রাস্তার উপর নিয়ে ট্রাকে থাকা ডিম ছিনতাইয়ের লক্ষ্যে উপরোল্লেখিতরা অপর একটি পিকআপে (রেজিঃ নং- ঢাকা মেট্রোঃ ড- ১২-১৫৩৪৩৫) ডিম আনলোড করতে থাকে।

একই সাথে ছিনতাইকারীদের অপর একটি দল ব্যবসায়ী সুমন মিয়াকে মাইক্রোবাস যুগে আসামী আবু সুফিয়ানের জুড়ী থানাধীন গোবিন্দপুর বাড়িতে নিয়া মারপিট করে এবং তাহার নিকট হইতে ৫০০০ টাকা, ৬ টি বিভিন্ন ব্যাংক এর এটিএম কার্ড এবং একটি মোবাইল ভয়ভীতি দেখাইয়া চিনাইয়া নেয়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন আমার সিলেটকে বলেন, অভিযোগ সুত্রে আসামীগন ব্যবসায়ীর নিকট হইতে জোড় পূর্বক ৩ টি ব্ল্যাংক চেক এবং ৩ টি ব্ল্যাংক ষ্ট্যাম্পে সাক্ষর নেয়। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে ব্যবসায়ী মোঃ সুমন এবং ট্রাক ড্রাইভার মোঃ ডাবলু মিয়াসহ ছিনতাই হওয়া ২ টি ট্রাকসহ ৬৪,৮০০ পিচ ডিম এবং চিনাইয়া নেওয়া সমস্ত মালামাল উদ্ধার করি।
এ কাজে জড়িত আবু সুফি য়ান,শাহিন আহমদ ও সুহেল আহমদকে হাতেনাতে গ্রেফতার করি এবং বাকীরা পালিয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে যার নং- ০১(১১)২২ ।