জুড়ীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

0
16
জুড়ীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে গর্তের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি সোমবার (১০ জুন) দুপুর ৩টায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামে ঘটেছে।
নিহতরা হলো উপজেলার মনতৈল গ্রামের বিল্লাল হোসেনের পুত্র রানা (৯) ও মোহাম্মদনগর গুচ্চগ্রামের ফারুক মিয়ার পুত্র রানা (৯)। বিল্লাল হোসেনের পুত্র রানা স্থানীয় কেবি এহিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র এবং ফারুক মিয়ার পুত্র রানা একই বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় দুই শিশু মনতৈল বজিটিলা এলাকায় মসজিদের পার্শ্বে পুকুরের মত বড় একটি গর্তে একটি কলাগাছ নিয়ে খেলছিল। এক পর্যায়ে দুজনেই পানিতে তলিয়ে যায়। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একটি শিশুকে মৃত ঘোষণা করেন এবং অপর শিশুকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে সেও মৃত্যুর কোলে ঢলে পড়ে।

জুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ বলেন, একটি শিশু মৃত অবস্থায় পাওয়া যায় এবং অপর শিশুর প্রাণ থাকায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছিল।