জুড়ীতে প্রথম প্রিমিয়ারলীগ ক্রিকেট’র উদ্বোধন

0
286

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা : মৌলভীবাজারের জুড়ী উপজেলার তৈয়বুননেছা খানম সরকারি কলেজ মাঠে আজ মঙ্গলবার (২২নভেম্বর) সকাল ১১ টায় শাহজালাল স্পোর্টিং ক্লাব ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে প্রথমবারের মতো জুড়ী প্রিমিয়ার লীগ সিজন-১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোয়াব মৌলভিবাজার জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় ক্রিকেট দল এর সহকারী কোচ মোহাম্মদ রাসেল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূ্র্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুয়েল উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, জুড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক (সাবেক) ও “হাকালুকি নিউজ” সম্পাদক এম এম সামছুল ইসলাম ,ছাত্রলীগনেতা এ আর সাজেদ, কোয়াব জুড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মামুন আহমেদ সহ আরো অনেকেই।
উক্ত উদ্বোধনী অনুষ্টানে কোয়াব জুড়ী উপজেলা শাখা ও শাহজালাল স্পোর্টিং ক্লাব এর সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে এবং কোয়াব জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির আহমদ তানিমের পরিচালনায় উপস্হিত ছিলেন জুড়ী ক্রিকেট এসোসিয়েশন এর সাবেক আহ্বায়ক এম এ আহাদ, কোয়াব জুড়ী উপজেলার সহ সভাপতি খালেদ হোসেন অভি, অতিরিক্ত সাধারণ সম্পাদক সাবেরুজ্জামান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন রনি প্রমূখ।
ম্যাচ পরিচালনা করছেন এ.বি. সামাদ এবং এহসানুল আম্বিয়া সোহান।
স্কোরে রয়েছেন কোয়াব জুড়ী উপজেলা শাখার অতিরিক্ত সাধারণ সম্পাদক সাবেরুজ্জামান সুমন।

উদ্বোধনী ম্যাচে জুড়ী রাইডার্স ও জুড়ী সিক্সার্স পরস্পরের মোকাবেলা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত জুড়ী রাইডার্স টসে জিতে ব্যাট করে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে।জুড়ী সিক্সার্স ১৩২রান ৫ উইকেট ১৩ ওভার।