জুড়ী ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন দক্ষিণভাগ ফুটবল একাডেমি 

0
1574
জুড়ী ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন দক্ষিণভাগ ফুটবল একাডেমি 
জুড়ী ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন দক্ষিণভাগ ফুটবল একাডেমি 

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়নে পাথারিয়া গাংকুল নকআউট প্রাইজমানি ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। 

হাজারো ফুটবলপ্রেমী দর্শকদের উপস্থিতিতে টুর্ণামেন্টের প্রথম থেকে সমাপনী পর্যন্ত প্রত্যেকটি খেলায় দেশ-বিদেশের গুণী খেলোয়াড় অংশগ্রহণ করেন তাছাড়া ব্যারিস্টার সুমন একাডেমির অংশগ্রহণসহ ব্লাক ঈগল খ্যাত নাইজেরিয়ান এবং ইরানের খেলোয়াড়রা পর্যন্ত এই প্রান্তিক জনপদে আগমন ঘটে।

রবিবার (২৭ মার্চ ২০২২) পাথারিয়া গাংকুল নকআউট প্রাইজমানি ফুটবল টুর্ণামেন্টের আয়োজনে স্থানীয় মাঠে বিকেল ৩ ঘটিকায় ২নং পুর্ব জুড়ী ফুটবল দলের মুখোমুখি হয় দক্ষিণভাগ ফুটবল একাডেমি টান-টান উত্তেজনায় প্রথমার্ধের ১-১ গোলে সমতা হলেও শেষ রক্ষা হয়নি পুর্ব জুড়ী ফুটবল দলের ভাগ্যের নির্মম পরিহাসে দক্ষিণভাগ ফুটবল একাডেমির কাছে দ্বিতীয়ার্ধে ১ গোল হজম করে পরজায় বরণ করে। 

শেষ পর্যন্ত ২-১ গোলে পুর্ব জুড়ী ফুটবল দলকে পরাজিত করে পাথারিয়া গাংকুল নকআউট প্রাইজমানি-২০২২ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে দক্ষিণভাগ ফুটবল একাডেমি। 

এসময় বিজয়ী ও পরাজিত দলকে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ ট্রফি তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।