জৈন্তাপুরে ছাত্রের উপর চোরাকারবারীদের হামলা,থানায় অভিযোগ

0
614
জৈন্তাপুরে ছাত্রের উপর চোরাকারবারীদের হামলা,থানায় অভিযোগ
চোরাকারবারী কর্তৃক হামলায় আহত স্কুল ছাত্র রুহেল আহমদ টিটু।

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: জৈন্তাপুরে বিজিবির কাছে চোরাকারবারীদের তথ্য ফাস করায় স্কুল ছাত্রের উপর হামলা। জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের। পরিবারের দাবী তাকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করেছিল চোরাকারবারীরা। ঘটনাটি ঘটে উপজেলার নিজপাট ইউনিয়নের গৌরীশংকর গ্রামে।

পরিবার ও এজাহার সূত্রে জানা যায়, গৌরীশংকর গ্রামের সরাফত আলীর ছেলে রুহেল আহমদ টিটু (১৫)। সে জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র। গৌরীশংকর গ্রাম ও তাদের বাড়ীর আশ-পাশ দিয়ে প্রতিদিন চোরাকারকারীরা ভারতীয় পণ্য আদান-প্রদান করে থাকে।

সম্প্রতি বিজিবি চোরাকারবারীদের মালামাল আটক করে। চোরাকারবারীদের দাবী বিজিবিকে তথ্য দিয়ে থাকে টিটু সহ এলাকাবাসী।

এঘটনায় ৪ ডিসেম্বর শনিবার সকাল ৭টায় প্রতিদিনের ন্যায় টিটু নদীতে যায় হাত-মুখ দোয়ার জন্য। এসময় পূর্বে থেকে অৎ পেতে থাকা চোরাকারবারী ইসলাম উদ্দিন ও হেমজা মিয়া টিটুকে জোরপূর্বর মটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায় হেমজা মিয়ার বাড়ীতে। ঘরের ভিতর ধড়ী দিয়ে বেধে তাকে বেধড়ক মারপিট করতে থাকে। সংবাদ পেয়ে তার আত্মীয় স্বজনরা স্থানীয় ইউপি সদস্য’র সহযোগিতায় তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে টিটুর ভাই বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

ইউপি সদস্য মনছুর আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, টিটুর বাবা আমাকে ফোন করে বলার পর আমি তাদেরকে নিয়ে হেমজা মিয়ার বাড়ীতে যাই এবং টিটুকে উদ্ধার করে নিয়ে আসি।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর জানান, আমরা টিটুর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে।