জৈন্তাপুরে ছেলের হাতে পিতা খুনের ঘটনায় ছেলে গ্রেফতার

0
241

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে ঘরের বারান্দার বেড়া নির্মাণকে কেন্দ্রে করে ছেলের হাতে পিতা খুন হয়েছে৷ এঘটনায় পাহাড়ে অভিযান পরিচালনা করে ছেলেকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, ৩ জুন শনিবার দিবাগত রাত ৮টায় ঘরের বারান্দার বেড়া নির্মাণ করা নিয়ে পিতা ও ছেলের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে ৷ একপর্যায়ে ছেলে পিতাকে দা দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে ৷ এলাকাবাসী ঘটনা দেখতে পেয়ে গুরুত্বর আহতবস্থায় জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের কালেশ্বর গ্রামের সাধুপত্রকে (৬০) কে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় ওসমানী মেডিকেলে মৃত্যু বরণ করেন সাধু পাত্র (৬০)।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ কালেশ্বর চিকনাগুল পাহাড়ে রাতভর অভিযান পরিচালনা করে আসামী চৈতন্য পাত্র (২২) কে আটক করে ৷

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, “ঘটনার সংবাদ পেয়ে রাতেই পুলিশ রাতভর কালেশ্বর চিকনাগুল পাহাড়ে অভিযান পরিচালনা করে চৈতন্য পাত্রকে আটক করেন। গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়োছে।”