জৈন্তাপুরে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও পথ সভা

    0
    209

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪ফেব্রুয়ারী: কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসাবে জৈন্তাপুরে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেন মুহাম্মদ এরশাদ এর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার ও জাতীয় পার্টির সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনের শাস্তির দাবীতে গতকাল ২৪ ফেব্র“য়ারী মঙ্গলবার বিকাল ৪টায় জৈন্তাপুর বাজারে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক বট তলায় এসে পথ সভা করে। পথ সভায় জাতীয় ছাত্র সমাজ জৈন্তাপুর উপজেলা শাখার সাবেক সভাপতি এম.এ.মালিক এর সভাপতিত্বে ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রিয় কমিটির সম্মানিত সদস্য মোঃ আল-আমিনের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন- মোঃ বুরহান উদ্দিন, মোঃ আফছার উদ্দিন, মোঃ বেলাল, মোঃ জালাল, মোঃ কামাল, মোঃ মনির, মোঃ রাজু, মোঃ ইয়াছিন প্রমুখ।

    বক্তরা তাদের বক্তব্যে বলেন- অভিলম্বে জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেন মুহাম্মদ এরশাদ এর উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করা এবং জাতীয় পার্টির সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনের অসৌজন্যে মূলক আচরনের কারনে শাস্তি দাবী জানান। অন্যতায় সেলিম উদ্দিনকে জৈন্তাপুর উপজেলা জাতীয় পার্টি তার সহযোগী অঙ্গ সংগঠন অবাঞ্চিত ঘোষনা করবে।