জৈন্তাপুরে ধানক্ষেতের নালা হতে একজনের লাশ উদ্ধারের পর দ্রুত শনাক্ত

0
200

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার ৪ নম্বর বাংলা বাজার এলাকার ধান ক্ষেতের নালা হতে ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।উদ্ধারের পর দ্রুত তার পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছে জৈন্তাপুর থানা পুলিশ।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ৬এপ্রিল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় এক মহিলা ঘাস সংগ্রহ করতে যান উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের লক্ষীপুর এলাকায় বাংলাবাজারস্থ পাথর ক্রাশিং জোনের পশ্চিম পাশের ছনকান্দি নালায়। সেখানে গিয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে ভয়ে ফিরে আসে। পরে বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা স্থানীয় সংবাদিকদের জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে গিলে লাশের বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দ্রুত ফৌর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

নিহত মোহাম্মদ আলী (৩৯) কুষ্ঠিয়া জেলার মৃত দুখু মিয়া ফকিরের ছেলে। বর্তমানে সে জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গুচ্ছগ্রামে বসবাস করে আসছে।

ঘটনার সংবাদ পেয়ে সরজমিনে পরিদর্শন করেন জৈন্তা-কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি মো. আব্দুল করিম। পরিদর্শন শেষে মো. আব্দুল করিম জানান “মোহাম্মদ আলীর লাশ অধিকতর তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।”
তিনি আরো বলেন,”নিহতের স্ত্রীসহ নিকট আত্মিয়দের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে লাশের পরিচয় সনাক্ত হয়েছে এবং ঘটনার প্রকৃত রহস্যও উদঘাটিত হবে।”