জৈন্তাপুরে পুলিশের নারী কল্যাণ সমিতির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

0
23
জৈন্তাপুরে পুলিশের নারী কল্যাণ সমিতির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট জেলার আয়োজনে সম্প্রতি জৈন্তাপুরে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

১০ জুন সোমবার সকাল ১১টায় জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশের নারী কল্যাণ সমিতি পুনাক সিলেট জেলা শাখার সভানেত্রী মোছা. শামীমা আক্তারের সভাপতিত্বে ও এডিশনাল পুলিশ সুপার সিলেট মাহফুজা আক্তার শিমুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডাঃ তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, পুলিশ নারী কল্যান সমিতি সর্বদা আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সিলেট জেলা বৃষ্টিপ্রবন হওয়ায় ঘন ঘন বন্যায় আক্রান্ত হয়। তাছাড়া শুধু বন্যা নয় বরং সাইক্লোন, সামুদ্রিক জ্বলচ্ছাসের মত প্রাকৃতিক দূর্যোগে দূর্গোত মানুষের নিকট ত্রাণ ও পূনর্বাসন সহায়তা দিতে সরকার খুবই তৎপর। সেই সাথে বাংলাদেশ পুলিশ মানুষের জননিরাপত্তা নিশ্চিতকরণ সহ দূর্যোগ দুঃসময়ে মানুষকে যেভাবে সেবা প্রদান করে আসছে তেমনি পুলিশের সহধর্মিণীরাও আর্তমানবতার সেবায় পুনাকের মাধ্যমে মানবিক কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সাধারণ সম্পাদিকা জনাবা নাসিমা আমিন, সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) অলক শর্মা, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ আল আমিন, জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা বেগম সহ পুনাক সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ সহ পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্হ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং ক্ষতিগ্রস্ত পুরুষ ও নারীদের সাথে একান্তে আলাপচারিতা ও তাদের কথা শুনেন।