জৈন্তাপুরে মাধ্যমিক স্কুল মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
19
জৈন্তাপুরে মাধ্যমিক স্কুল মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫০তম গ্রীষ্মকালীন ও ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

৫জন (বুধবার) বেলা ১১ টায় বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি জৈন্তাপুর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়ার সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক (মাধ্যমিক) সুপারভাইজার আজিজুল হক খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

এ সময় ৫০তম গ্রীষ্মকালীন ও ৫২তম শীতকালীন প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যাক্তিগত ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবেদ হাসান, রাংপানি ক্যাপ্টেন রশিদ স্কুল ও কলেজের অধ্যক্ষ বিজন বিশ্বাস, সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ উদ্দিন লিটু, সারিঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আলী সরকার, ব্রিগেডিয়ার মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আবু সাইদ তালুকদার, বাউরভাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল জলিল, মাওলানা আব্দুল লতিব জুলেখা গার্লস একাডেমীর প্রধান শিক্ষক অঞ্জনা দেবনাথ, বিয়াম ডাঃ কুদরত উল্লাহ স্কুলের প্রধান শিক্ষক আবু সুফিয়ান বেলাল, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন চন্দ্র ঘোষ, খরিল নেজামুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মুজিবুর রহমান সহ বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।