জয় বাংলা স্লোগানে হরতাল সমর্থকদের মিছিল

    1
    308

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : হরতাল সমর্থনে মিছিল করতে অভিনব কৌশল নিয়েছে জামায়াত শিবির কর্মীরা। পুলিশের বাধা এড়াতে জয় বাংলা স্লোগান দিয়ে মিছিল করতে দেখা গেছে একদল শিবিরকর্মীকে। আজ সকালের দিকে রাজধানীর মহাখালী এলাকার ওয়ারলেস গেইটে এই ঘটনা ঘটে।
    রাজধানীর ওয়্যারলেস গেইটের সামনের সড়কে পাঁচ-ছয় যুবক মুখে জয় বাংলা স্লোগান দিয়ে একটি মিছিল শুরু করে। ওই সময় সড়কের একপাশে একদল পুলিশ ছিল। প্রথমে মিছিলটিকে হরতালবিরোধী মিছিল মনে করা হলেও পুলিশ পরিস্থিতি পর্যবেক্ষণে রাখে। জয় বাংলা স্লোগান দিতে দিতে এগিয়ে যায় ওই মিছিলটি। পুলিশকে অতিক্রমের পর মিছিলকারীরা ব্যানার বের করে, যা ছিল ইসলামী ছাত্রী শিবিরের। যুবকদের মধ্যে একজন ছবিও তুলছিল। মিছিলের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ এগিয়ে যায়। পুলিশকে এগোতে দেখে মিছিলকারীরা ব্যানার ফেলে দৌড়ে পালায়। পরে পুলিশ দৌড়ে তাদের ধরার চেষ্টা করে ব্যর্থ হয়। ফেলে রাখা ব্যানারটিতে লেখা ছিল তিতুমীর কলেজ ছাত্র শিবির।
    এব্যাপারে ডিউটিরত সহকারী পুলিশ কমিশনার সাত্যকি কবিরাজ ঝুলন জানান, হরতাল সফল হয়েছে এটি বোঝাতে ওই মিছিলটি বের করা হয় মূলত মিডিয়া কাভারেজের জন্য। পুলিশ থাকায় তারা প্রথমে ব্যানার বের না করে জয়বাংলা স্লোগান দেয়। পরে ব্যানারসহ মিছিলের ছবি তোলা শেষ হলে ব্যানার ফেলে তারা দৌড়ে পালায়।