টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুশফিক

    0
    217

    আমারসিলেট24ডটকম,১৭জুনঃ সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত।আজ মঙ্গলবার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুশফিকুর রহিম।মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।
    ১-০ তে পিছিয়ে পড়া মুশফিকদরে সামনে সিরিজে সমতা ফেরানোর সুযোগ। আর রায়নাদের সামনে সিরিজ জয়ের হাতছানি।বৃষ্টিবিঘ্নিত প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের সাত উইকেটে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে যায় ভারত।

    প্রথম ম্যাচের ধারাবাহিকতা বজায় থাকলে দ্বিতীয় ম্যাচেও জয় পেতে পারেসফরকারীরা। তবে বাংলাদেশের টপ অর্ডার রানে ফিরলে সিরিজে ফিরতে পারবে টাইগাররা।তামিম-নাসিররা যদি রানে ফেরেন আর বোলিংয়ে সাকিবকে কেউ যোগ্য সহযোগিতা করেন তবে জয় পেতে বেগ পাওয়ার কথা নয় মুশফিকদের।

    বাংলাদেশের প্রথম একাদশে আজকে দুইটি পরিবর্তন এসেছে। টাইগারদের হয়ে অভিষেক হচ্ছে তাসকিন আহমেদ ও মিথুন আলীর। দল থেকে বাদ পড়েছেন মমিনুল হক ও আবদুররাজ্জাক।

    “বি” গ্রেডের দল অ্যাখা দিয়ে রায়নাদের যতোটা খাটো করা হয়েছে ততোটা খাটো দলযে রায়নারা নন তা গত রোববারের ম্যাচে তারা বুঝিয়ে দিয়েছেন। এবারতা প্রমানের পালা মুশফিকদের।