ডিআইজি মফিজ উদ্দিন পিপিএমকে মৌলভীবাজার পৌরসভার সংবর্ধনা

0
252

আলী হোসেন রাজন, মৌলভীবাজারঃ
সিলেট রেঞ্জ’র ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমকে সিলেট রেঞ্জ থেকে বদলী জনিত বিদায় উপলক্ষে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।
আজ বুধবার (২২ ফেব্রুয়ারি-২০২৩) দুপুরে শহরের পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে ও সেবা প্রদানে বিশেষ অবদান রাখার সম্মানার্থে নগরবাসীর পক্ষ থেকে তাঁকে এই সংবর্ধনা দেয় মৌলভীবাজার পৌরসভা।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।

এতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনরে সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাহুর রহমান, সরকারি কলেজের অধ্যক্ষ দেবাশীষ দেবনাথ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন।

সিলেট রেঞ্জ’র ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ তার আগামী দায়িত্বেও আরও সফলকাম হবেন, বাংলাদেশকে আরও নতুন মাত্রায় নিয়ে যাবেন সেই প্রত্যাশা ও তার সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানে জেলার বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতারা বক্তব্য দেন।

নাগরিক সংবর্ধনায় পৌরসভার পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক ও উপহার প্রদান করা হয়।

এ ছাড়া জেলা প্রশাসকের পক্ষ থেকে তাকে ফুল উপহার দেওয়া হয়।

এই সংবর্ধনায় সিলেট রেঞ্জ’র ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম বলেন. “সিলেট বিভাগে তার সময়টায় যে সাফল্য এসেছে তার পেছনে রয়েছে তার সহকর্মী এবং নগরবাসীর সহযোগিতা। তার ওপর নতুন অর্পিত দায়িত্ব পালনে তিনি সবার দোয়া কামনা করেন।”
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পৌরসভার কাউন্সিলর বৃন্দ, সাংবাদিক ও সূধীজন উপস্থিত ছিলেন।