ডিবি পরিচয়ে র‍্যাব সদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরির অভিযোগে র‍্যাব-৯ এর হাতে আটক:১

0
678

আমার সিলেট রিপোর্ট: কমলগঞ্জে ডিবি পরিচয়ে র্যাব সদস্যের বাড়িতে দূদর্ষ চুরির অভিযোগে র্যাব ৯ এর কাছে আটক হয়েছে অপরাধীচক্রের মুল হোতা এমন দাবি করেছে র্যাব এর একটি সূত্র।
স্থানীয়, অভিযোগ ও বিভিন্ন সূত্র জানা যায়,গত ৬ নভেম্বর সোমবার রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাঘবাড়ি গ্রামের সেনা সদস্য (বর্তমান র‍্যাব এ কর্মরত) সুনীল সিংহের বাড়ীতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তার বৃদ্ধ পিতা চন্দ্র সিংহ (৭৫), মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেঁধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুঠ করে নিয়ে যায়। পরে তাদের আত্মচিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে তাদের ঘরের মধ্যে বাঁধা অবস্থায় দেখতে পান।
এ ঘটনায় এলাকায় আসামীদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯ সিলেট ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তের এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয় বলে র‍্যাব-৯ এর একটি সূত্র দাবি করেছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯, ক্যাম্প, শ্রীমঙ্গল, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল ১১ নভেম্বর রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলার কমলগঞ্জ থানার আলোচিত ও চাঞ্চল্যকর মামলায় কালন মিয়া (৪৩), পিতা-মৃত গণি মিয়া, সাং-শ্রীপুর, থানা-কমলগঞ্জ, জেলা- মৌলভীবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃতের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে সুত্রে জানা গেছে। তবে চোরাইকৃত মালামাল উদ্ধারের কোন তথ্য শেষ পর্যন্ত জানা যায়নি।