ডিবি পরিচয়ে র‌্যাব সদস্যের বাড়ীতে দু:সাহসিক চুরি!

0
515

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউপির পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ায় ডিবি পরিচয়ে দিয়ে এক র‌্যাব সদস্যের বাড়িতে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে।

এলাকাবাসী ও ভুক্তভোগীদের অভিযোগ থেকে জানা যায,গতকাল সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ার র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান (র‍্যাব) সদস্য সুনীল সিংহের বাড়িতে মুখোশধারী ৪ ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে।

এ সময় তার বৃদ্ধ পিতা চন্দ্র সিংহ (৭৫) মা কৃষ্ণ কুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেঁধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুঠ করে নিয়ে যায়।

তাদের চলে যাওয়ার পর তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ঘরের মধ্যে তাদের বাঁধা অবস্থায় দেখতে পান। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। খবর পেয়ে সোমবার রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

এ ব্যপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী সাংবাদিকদের জানান, ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখানে দু:সাহসিক একটি চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।