ড্রাইভার সংঘর্ষের জের ধরে আরও গাড়ী ভাংচুরঃমীমাংসার আশ্বাস

    0
    231

    আমারসিলেট24ডটকম,০১জানুয়ারীঃ  শ্রীমঙ্গল শহরে ড্রাইভারদের সংঘর্ষের গতকালকের জের ধরে আজ বৃস্পতিবার বিকাল ৩টার দিকে কিছু সিএনজি ড্রাইভার শহরের হবিগঞ্জ রোডের বিভিন্ন স্থানে ৩ টি জিপ গাড়ী ভাংচুর করেছে বলে জানা গেছে।

    একটি সূত্রে জানা যায়,জিপ গাড়ী  ভাংচুরের ঘটনার খবর পেয়ে স্থানীয় নির্বাহী কর্মকর্তা পুলিশসহ ঘটনাস্থলে যান  এবং বিষয়টি মীমাংসার জন্য সিএনজি ড্রাইভারদের কে থানায় নিয়ে আসেন। এ সময় শ্রীমঙ্গল শহরের ব্যাবসায়ি সমিতির সভাপতি লুতফুর রাহমান ও তার সাথে ছিলেন।

     উল্লেখ্য গতকাল শ্রীমঙ্গল শহরে ড্রাইভারদের সংঘর্ষ  চলাকালীন পুলিশ বাধা দিতে গেলে পুলিশের প্রতি দাওয়া করে ইটপাটকেল ছুঁড়ে এক দল  সংঘর্ষ কারীরা। পুলিশ প্রথমে পিছনে হটলেও পরে যখন  দ্রুত এগিয়ে যায় সংঘর্ষ কারীরা পালাতে শুরু করে।

    পরে জানা যায়,শ্রীমঙ্গলের লচনা এলাকায় একটি সিএনজি ও জীপ গাড়ির মধ্যে ওভারট্রেক করে যাত্রী তুলার ঘটনা নিয়ে দুই ড্রাইভারের কথা কাটাকাটির জের ধরে বুধবার বিকাল থেকে থেমে থেমে উভয় সমিতির  সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায়  গতকাল সন্ধ্যা থেকে শহরে যান চলাচল বন্ধ ছিল।

    সংঘর্ষকারীরা জীপ, লাইট, প্রাইভেটকার,সিএনজিচালিত অটোরিকশাসহ প্রায় ২৫টি গাড়ি ভাংচুর করেছে। তাদের ইট-পাটকেল ও লাঠির আঘাতে যাত্রী ও ড্রাইভারসহ আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।শহরে আতংক  তৈরি করার ফলে দোকানপাট বন্ধ রাখা হয়।