তত দিন সাতক্ষীরায় যৌথবাহিনী মোতায়েন থাকবেঃশেখ হাসিনা

    0
    263

    আমারসিলেট24ডটকম,২০জানুয়ারীঃ সাতক্ষীরায় যাঁরা মানুষ খুন করেছে তাদের একজনও রেহাই পাবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিকেল ৪টায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে এক জনসভায় এ কথা বলেন তিনি।প্রধানমন্ত্রী বলেন যাঁরা সাতক্ষীরাকে রক্তাক্ত করেছে তাদের রেহাই দেওয়া হবে না। বিএনপি, জামায়াত-শিবির মিলে সাতক্ষীরাকে রক্তাক্ত করেছে।
    প্রধানমন্ত্রী আরও  বলেন, সাতক্ষীরার প্রত্যেকটি এলাকা, প্রত্যেক উপজেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের খুন করা হয়েছে। সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে মানুষের বাড়িঘরে আগুন দিয়েছে, লুটপাট করেছে, রাস্তাঘাট কেটে ফেলেছে। প্রধানমন্ত্রী বলেন, যারা এই ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তাদের একজনও রেহাই পাবে না।
    এর আগে, সাতক্ষীরায় জামায়াত-শিবিরের হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে মত বিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যত দিন জনমনে শান্তি না আসবে তত দিন সাতক্ষীরায় যৌথবাহিনী মোতায়েন থাকবে। যেকোনো মূল্যে সাতক্ষীরাকে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদমুক্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  আজ সোমবার দুপুরে সাতক্ষীরা সার্কিট হাউসে সাম্প্রতিক রাজনৈতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সঙ্গে সংহতি প্রকাশকালে এসব বলেন।