“তবুও ভালোবাসি” মুক্তির পথে

    0
    219

    আমারসিলেট 24ডটকম , ২০সেপ্টেম্বর  : “ভালোবাসার রঙ”  এবং “অন্যরকম ভালোবাসা” র মত ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দেয়ার পর আগামী ২৭ সেপ্টেম্বর এই জুটির তৃতীয় ছবি “তবুও ভালোবাসি” মুক্তি পেতে যাচ্ছে।মনোয়ার এহতেশাম শীশ প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন সিনিয়র পরিচালক মনতাজুর রহমান আকবর। ছবিটি এবারো দেশের প্রায় ৭০ টি সিনেমা হলে একযোগে মুক্তি হচ্ছে।

    ব্যতিক্রমী গল্প, ভিন্ন ভিন্ন গান, বৈচিত্রময় লোকেশন এবং নতুন ঘরানার আইটেম গান- সবমিলিয়ে দর্শকদের আবার নতুন উন্মাদনা সৃস্টি করবে বলে মনে করছেন ছবির পরিচালক, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।ছবিটি নিয়ে পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, নিজের ছবি নিয়ে সব সময়ই মন্তব্য করা থেকে বিরত থাকি। আমি কেমন করলাম-এটা দর্শকের বিবেচনার বিষয়। শুধু এটুকু বলবো জাজের কল্যাণেই হোকে আর গল্প লোকেশন চিত্রনাট্যও কারণে হোক, “তবুও ভালোবাসি” আমার কাছে বিশেষ একটা ছবি হয়ে থাকবে।

    বাপ্পী-মাহিও তাদের এই তৃতীয় ছবিটিকে প্রথম দুই ছবির চেয়ে অনেকগুন বেশি স্বচ্ছ এবং নির্মল বিনোদনের ছবি বলে মন্তব্য করেছেন।বাপ্পি বলেন, মাহির সঙ্গেই আমার চলচ্চিত্রে প্রবেশ। প্রথম থেকেই আমাদের মধ্যে সহজ, সাবলীল একটা বোঝাপড়া তৈরি হয়ে গেছে। এজন্য আমরা অনেক স্বাভাবিক এবং জড়তাহীনভাবে কাজ করতে পারি। এ ছবিটি তুলনামূলক আরো বেশি ভালো হয়েছে দর্শকরা ছবিটি দেখলেই বুঝতে পারবেন।

    মাহি বলেন, বাপ্পি এবং জাজের কয়েকটি ছবি করলেও আকবর ভাইয়ের ছবি প্রথম করলাম, নতুন নতুন অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে। ছবির গল্প না হয় বাদই দিলাম ছবির লোকেশন ও চিত্রনাট্য, গান খুবই চমৎকার মনে হয়েছে। সবমিলিয়ে এ ছবিটিও নির্মল বিনোদন দেবে বলেই আমার বিশ্বাস।