তাবলিগ জামায়াতের দুই পক্ষের সংঘর্ষ:নিখোঁজ-১২ আহত-৭

    0
    238

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারী,তফিদুর রহমান চৌধুরী তৌফিকঃ টঙ্গীতে তাবলিগ জামায়াতের দুই পক্ষের সংঘর্ষ ।টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে তাবলীগ জামাতের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে।এসময় প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত হয়েছেন।আরো ১০-১২ জন নিখোঁজ রয়েছেন বলে দাবি করেছেন তাবলীগ জামাতের কাকরাইলের মুরব্বী ওয়াসিকুল ইসলামের প্রতিপক্ষ গ্রুপ। আজ সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রক্তাক্ত অবস্থায় জাকারিয়া ও আজাহারকে টঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়েছে।এঘটনায় ইজতেমা ময়দানে উত্তেজনা বিরাজ করছে।
    টঙ্গী মডেল থানার ডিউটি অফিসার এসআই মালেকা বানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ময়দানে পুলিশ মোতায়েন করা হয়েছে।এদিকে, হামলার শিকার তাবলীগ সাথী মাহমুদুর রহমান টিপু সাংবাদিকদের জানান, তারা দীর্ঘ দিন যাবত তাবলীগ জামাতের কাকরাইলের মুরব্বী ওয়াসিকুল ইসলামের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করে আসছিলেন। এতে বেশ কয়েকবার হামলার শিকার হন।
    আজ সকালে ইজতেমা ময়দানে চিল্লাধারী মুসল্লীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণের সময় ওয়াসিকুল ইসলামের অনুসারীরা তাদের উপর হামলা চালায়। কাকরাইলের মুরব্বী ওয়াসিকুল ইসলাম তাবলীগ ও বিশ্ব ইজতেমার নাম ভাঙ্গিয়ে দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে অনুদান হিসেবে কোটি কোটি টাকা আদায় করে আত্মসাৎ করেছেন বলে তাদের অভিযোগ।