তাহিরপুরে ফুটবল খেলা নিয়ে সংর্ঘষে আহত-১৫

    0
    262

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ফুটবল খেলা নিয়ে দু-পক্ষের সংর্ষষে ১৫জন আহত হয়েছে। গুরুত্ব আহতরা হলেন,রাদেন মিয়া (১৮),আবুল বাসার(২৬),রহমত আলী(৩২),আনিস মিয়া প্রমূখ। তাদের মধ্যে আবুল বাসারকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে। অন্যানদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    এঘটনায় গফুর মিয়া বাদি হয়ে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

    স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া খেলার মাঠে গত সোমবার(০২,০৯,১৯)বিকালে দক্ষিন বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের শাহপরান মিয়ার ছেলে রাদেন মিয়ার সাথে একেই গ্রামের শাসছু মিয়ার ছেলে মিয়া হোসেন সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শাসছু মিয়া,আক্তার মিয়া,জাকির হোসেন,ধন মিয়া,রাজ্জাক মিয়াসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে বড়ছড়া আব্দুর রশিদ মিয়ার বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লটুপাট চালায়।

    তাদের বাধা দিলে রাদেন মিয়া(১৮),আবুল বাসার(২৬),রহমত আলী(৩২),আনিস মিয়ার উপর এলোপাতারী দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা দিয়ে আঘাত শুরু করলে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

    এ ব্যাপারে মামলার বাদি গফুর মিয়া জানান,বাড়ি ঘরে হামলা চালিয়ের ভাংচুর ও লুটপাটের ঘটনার পরপর ট্যাকেঘাট পুলিশ ফাড়িঁর সদস্যরা এসে সরজমিনে দেখে গেছেন। ৩দিন হলেও মামলাটি এফআইআর হয় নি। আমি ন্যায় বিচার চাই। প্রশাসনের সহযোগীতা চাই।

    এব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মর্কতা আতিকুর রহমান জানান,অভিযোগ পেয়েছি। এই বিষয়ে তর্দন্ত চলছে। মামলাটি প্রক্রিয়াধিন।