তাহিরপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

0
559
তাহিরপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন,আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানান অনুষ্ঠানে মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালন করছে ।

আজ রবিবার (১৫,আগষ্ট ২০২১) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে প্রথমেই বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ও তাহিরপুর থানা পুলিশের পক্ষ সার্কেল বাবুল আক্তার ও ওসি আবদুল লতিফ তরফদার,উপজেলায় মুক্তিযোদ্ধা কমান্ডা এর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির ও মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি আব্দুস সোবহান আখুঞ্জি,কৃষি অফিসার মোঃ হাসান উদ দোলা,প্রকৌশলী মোঃ ইকবাল কবির,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, ওসিএলএজডি মফিজুর রহমান,একটি বাড়ি একটি খামার মনোলাল রায়,মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাসার প্রমুখ।