তিনটি ছবিতে অভিনয় করছেন শম্পা

    0
    213
    তিনটি ছবিতে অভিনয় করছেন শম্পা
    তিনটি ছবিতে অভিনয় করছেন শম্পা

    আমারসিলেট24ডটকম,১০ সেপ্টেম্বর  : রিয়েলিটি শো সুপার হিরো-সুপার হিরোইন দিয়ে রূপালি জগতে আবির্ভাব হয় শম্পার। এরপর একে একে বিচরণ ঘটে নাটক, মডেলিং ও চলচ্চিত্রে। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন হালের উঠতি এ অভিনেত্রী। মূলত চলতি বছর মুক্তি পাওয়া ‘মাটির পিঞ্জিরা’ ছবি দিয়েই তিনি আলোচনায় আসেন। ছবিটি খুব একটা ব্যবসা সফল না হলেও তার দক্ষ অভিনয় বোদ্ধাদের নজর কাড়ে।

    বর্তমানে তিনটি ছবিতে অভিনয় করছেন শম্পা। এগুলো হলো- এক্সকিউজ মি, ওয়ানওয়ে রোড ও লাভ ইউ প্রিয়া, এর মধ্যে এক্সকিউজ মি ও লাভ ইউ প্রিয়া, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা। এছাড়া ওয়ানওয়ে রোড,এর শুটিংও প্রায় শেষের দিকে। তিনটি ছবিতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাগর।

    অন্যদিকে, চলচ্চিত্রের পাশাপাশি শম্পা আটটি ধারাবাহিকেও অভিনয় করছেন। এগুলো হলো- বড় বাড়ির ছোট বউ, মন যে কিছু বোঝে না, কনফিউশন, যেখানে স্বপ্নের দেশ, বৈরী বাতাস, ছবির হাট, দূরত্ব ও অভিবাসী. ঈদের পর বেশ কটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন তিনি। এর মধ্যে রয়েছে- হানিমুনার, প্রেম ও প্রতারণার গল্প ইত্যাদি। ঈদের পরদিন অভিবাসী ও দূরত্ব, নাটক দুটির শুটিং করতে মালয়েশিয়া যান শম্পা। সম্প্রতি দেশে ফেরার পর আবারো নাটক ও চলচ্চিত্রের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

    এ ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে শম্পা  বলেন, চলচ্চিত্র, নাটক ও মডেলিং তিন মাধ্যমেই নিয়মিত কাজ করতে চাই। তবে আমার স্বপ্ন পূরণে চলচ্চিত্রকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিচ্ছি। কারণ চলচ্চিত্র শিল্পের সবচেয়ে বড় মাধ্যম। নিজের যোগ্যতা দিয়ে এ মাধ্যমে দীর্ঘদিন টিকে থাকা যায়।