দক্ষিণ রণীখাই সমাজকল্যাণ সংস্থার পূর্ণাঙ্গ কমিটি

    0
    217

    আমারসিলেট24ডটকম,২২জানুয়ারীঃ কোম্পানীগঞ্জ উপজেলাধীন দক্ষিণ রণিখাই সমাজকল্যাণ সংস্থা গত ২১ জানুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় স্থানীয় খাগাইল বাজারে তাজুল ইসলামের সভাপতিত্বে মোঃ সাচ্চা মিয়া মোস্তাকিমের পরিচালনায় সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত নেতৃবৃন্দের উপস্থিতিতে ও উপস্থিত সভার সর্বসম্মতিক্রমে ৪১ সদস্য বিশিষ্ট দক্ষিণ রণিখাই সমাজ কল্যাণ সংস্থার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

    সংস্থার নবনির্বাচিত নেতৃবৃন্দের নাম ও পদবী, মোঃ হিবজুর রহমান কে সভাপতি, মোঃ সাচ্ছা মিয়া মুস্তাকিম সাধারণ সম্পাদক, সিনিয়র সভাপতি মোঃ শিব্বির আহমদ, সহ-সভাপতি তাজুল ইসলাম, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন জয়, সহ-যুগ্ম সম্পাদক সিতেষ দাস, কোষাধক্ষ হোসাইন বিন নজির, দপ্তর সম্পদাক বুরহান উদ্দিনকে নির্বাচিত করা হয়।

    পরে সংক্ষিপ্ত আলোচলনা করা হয়। উপস্থিত নেতৃবৃন্দ বলেন, আমরা এই সংস্থার মাধ্যমে এলাকার উন্নয়ন এবং বিভিন্ন স্থরের মানুষকে সাথে নিয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজে উৎসাহিত করা এবং বিভিন্ন দাবী দাওয়া এই সংস্থার মাধ্যমে তোলা হবে। আমাদের সংস্থার পক্ষ গত ডিসেম্বর মাসে অত্র ইউনিয়নের ২১ বীরমুক্তিযোদ্ধদেরকে সংবর্ধনা প্রদান ও ১০জনকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আগামী এই ধারাবাহিকতা বজায় রাখতে অত্র এলাকার সকলকে সহযোগিতা ও দোয়া কামনা করেন উপস্থিত নবনির্বাচিত নেতৃবৃন্দ।