দীর্ঘদিন পরে প্রধানমন্ত্রীর ঘোষনায় শ্রীমঙ্গলে আ’লীগের সাধারণ সম্পাদক নির্ধারণ

0
207


কাউসার ইকবাল, শ্রীমঙ্গল,মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎ জ্যোতি ধর শুভ্র এখন পূর্ণ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। এখন থেকে পূর্ণ সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন। বিষয়টি নিয়ে এলাকার নেতাকর্মীদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়েছে।

গতকাল (৬ আগস্ট রোববার) গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভারমুক্ত ঘোষণা করেছেন দলীয় সভাপতি ও প্রধানন্ত্রী শেখ হাসিনা।

সংবাদ সূত্রে জানা যায়, পিরোজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাসের এক আবেদনের পর আওয়ামী লীগ সভাপতির তরফ থেকে এ ঘোষণা এসেছে। দলীয় প্রধান শেখ হাসিনা বলেন, আপনাদের ভারমুক্ত করে দিলাম। আজকের বৈঠকে সবার সম্মতিতে ভারমুক্ত করে দিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় উপস্থিত প্রত্যেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে ভারমুক্ত ঘোষণা করে পূর্ণ সভপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

রোববার সকাল সাড়ে ১০টায় গণভবনে শুরু হওয়া বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সারাদেশের প্রতিটি জেলা, মহানগর, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অংশগ্রহণ করেন। শ্রীমঙ্গলের নেতৃবৃন্দরাও সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সহিদ হোসেন ইকবাল ২৮ ডিসেম্বর ২০২১খ্রি. রোজ মঙ্গলবার রাত ১০.৩৫ মিনিটে ইন্তেকাল করেন। এর ফলে দলীয় সাধারণ সম্পাদকের পদ শূন্য হয়। এরপর থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জগৎ জ্যোতি ধর শুভ্র শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছিলেন।