দুদক কার্যালয় থেকে ভুয়া(?)মহিলা কর্মকর্তা আটক

    0
    221

    আমারসিলেট 24ডটকম ,২৪সেপ্টেম্বর  : দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয় থেকে পাপিয়া আক্তার (৪৫) নামে এক ভুয়া (? ) মহিলা কর্মকর্তাকে আটক করা হয়েছে। দুদকের উপ-পরিচালক জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে গত কাল বিকেল ৪টার দিকে তাকে আটক করা হয়।

    দুদক সূত্রে জানা যায়, এই মহিলা দীর্ঘদিন ধরে নিজেকে বিভিন্ন জায়গায় দুদকের ঊর্দ্ধতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি উত্তরার মাহবুবুর রহমান নামে এক ব্যবসায়ীকে ভয়ভীতি দেখিয়ে ৩লক্ষ টাকা চাঁদাও দাবি করছেন। চাঁদা না দিলে তার বিরুদ্ধে দুদক থেকে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে নোটিশ পাঠানোসহ বিটিভিতে তার বিরুদ্ধে রিপোর্ট করা হবে বলেও ভয় দেখানো হয়।এ মহিলা একটি শক্তিশালী প্রতারক চক্রের সঙ্গে যুক্ত বলেও জানা গেছে। তার বাসা মোহাম্মদপুরে। তার স্বামী একজন ব্যবসায়ী বলেও জানান আটককৃত নারী।তবে মহিলা নিজেকে নির্দোষ দাবি করেন।

    এদিকে ভুক্তভোগী ব্যবসায়ীর ভাই মোহাম্মদ আলী অভিযোগ করে বলেন, কেবল এ মহিলাই নয়, তার সঙ্গে মতিয়ার রহমান নামেও একজন আছেন। যিনি নিজেকে বিটিভির সিনিয়র রিপোর্টার বলে দাবি করেছেন। অথচ বিটিভিতে একাধিকবার যোগাযোগ করেও এই নামে কোনো রিপোর্টারের সন্ধান আমরা পাইনি।এ ব্যাপারে দুদকের এক কর্মকর্তা জানান, এই মহিলা একজন প্রতারক বলে আমাদের কাছে মনে হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ থেকে এমনটি ধারণা করা হচ্ছে। আমরা তাকে রমনা থানায় হস্তান্তর করেছি।